নওগাঁ প্রতিনিধি

  ২৪ মে, ২০২২

নওগাঁয় ৫ উন্নয়ন মূলক কাজের উদ্ধোধন করলেন জন

ছবি : প্রতিদিনের সংবাদ

নওগাঁয় ৫টি উন্নয়ন মূলক কাজের উদ্বোধন করেছেন সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

মঙ্গলবার (২৪ মে) বিকেলে সদর উপজেলার চন্ডিপুর ইউনিয়নের গঙ্গাকান্দি পাড়া থেকে জিন্দাপীরতলা পর্যন্ত ১কোটি ৪১ লক্ষ টাকা ব্যায়ে দেড় কিলোমিটার খাল পুনঃখনন, ২ কোটি ৭৪ লক্ষ টাকা ব্যয়ে গাংজোয়ার উচ্চ বিদ্যালয়ে নব নির্মিত ভবন, ১ কোটি ৪১ লক্ষ টাকা ব্যয়ে চুনিয়াগাড়ী উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত ভবন, ৯২ লক্ষ ২১ হাজার টাকা ব্যয়ে গঙ্গাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ এবং ৭০ লক্ষ টাকা ব্যয়ে ইলশাবাড়ি উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত ভবনের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন এমপি বলেন, বর্তমানে শেখ হাসিনা ক্ষমতায় আছে বলে দেশের সকল সেক্টরে এতো উন্নয়ন। শেখ হাসিনার স্বপ্ন হচ্ছে বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসেবে গড়ে তোলা। সেই লক্ষ্য নিয়েই তিনি নিরলসভাবে ভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, আমি আমার নির্বাচনী এলাকার উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। আপনাদের যে কোন সমস্যার জন্য সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন। আপনাদের জন্য ২৪ ঘণ্টা আমার দরজা খোলা। আমি চেষ্টা করবো সাধ্যমত আপনাদের সমস্যার সমাধান করতে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ পরান নয়ন, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইশতিয়াক আহম্মেদ ইমরান, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউল, এলজিইডির উপজেলা প্রকৌশলী ইমতিয়াজ জাহিরুল হক প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নওগাঁ,এমপি জন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close