কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

  ১৮ মে, ২০২২

প্রতিপক্ষের অত্যাচারে বাড়ি ছাড়া এক অসহায় পরিবাব

ছবি : প্রতিদিনের সংবাদ

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার আশুজিয়া ইউনিয়নের আশুজিয়া গ্রামের তারা মিয়া গংদের অত্যাচার ও নির্যাতনের শিকার হয়ে একই গ্রামের আছিয়া খাতুন নামের এক বৃদ্ধ মহিলা বুধবার (১৮ মে) বিকালে কেন্দুয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করছেন।

সংবাদ সম্মেলনে নির্যাতিতা মহিলা আছিয়া খাতুন সাংবাদিকদের জানান, দীর্ঘদিন যাবৎ প্রতিপক্ষ তারা মিয়া গংদের অত্যাচারে তারা তাদের বাড়ি ঘরে যেতে পারছেনা এবং আইনের সহযোগিতা নিয়েও তাদের কোন কাজ হচ্ছেনা। তাই অসহায় অবস্থায় তাদের নিজ বাড়ি ঘর ছেড়ে ঢাকায় অবস্থান করতে হচ্ছে। প্রতিপক্ষ তারা মিয়া গংদের অত্যাচারের হাত থেকে নিষ্ক্রিতি পাওয়ার জন্য সাংবাদিকদের সহায়তা প্রত্যাশা করছেন এই বৃদ্ধা আছিয়া খাতুন।

তিনি আরো বলেন, আমার স্বামী নেই। কোন পুত্র সন্তানও নেই । খুবই অসহায় অবস্থায় দিন যাপন করে আসছেন। তাই তিনি আইনশৃঙ্খলা বাহিনী সহ সরকারের সহযোগিতা কামনা করছেন।

নির্যাতিতা মহিলা আছিয়া খাতুনের মেয়ে গার্মেন্টসকর্মী ফারজানা আক্তার প্রতিপক্ষের অত্যাচার ও নির্যাতন হাত থেকে বাঁচতে মাননীয় প্রধানমন্ত্রী সহযোগীতা কামনা করেছেন।

সংবাদ সম্মেলন চলায় সময় কেন্দুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদকসহ বিভিন্ন মিডিয়ায় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এব্যাপে কেন্দুয়া থানার ওসির দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক মীর মাহবুবুর রহমান জানান,আছিয়া খাতুনকে পুলিশের পক্ষ থেকে পর্যাপ্ত সহযোগিতা করা হবে।

এ বিষয়ে জানতে আশুজিয়া গ্রামের তারা মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি কোন বক্তব্য দেননি। তবে তার ছেলে দাবীকরা একজন বলেন, আছিয়া খাতুন সাংবাদ সম্মেলন করে তাদের পরিবারের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলেছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নেত্রকোনা,কেন্দুয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close