সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

  ১২ মে, ২০২২

চকোলেটের প্রলোভনে শিশুধর্ষণ চেষ্টাকালে যুবক গ্রেপ্তার

প্রতীকী ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ডে তিন বছর বয়সী এক কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। অভিযোগটি উঠে আবদুল কুদ্দুস লিটন (৩০) এর বিরুদ্ধে।

বুধবার (১১ মে) সন্ধ্যায় এই ঘটনায় সীতাকুণ্ড মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে ফৌজদার হাট পুলিশ ফাঁড়ির এসআই মোতাহের হোসেন। গ্রেপ্তারকৃত আবদুল কুদ্দুস লিটন নোয়াখালীর সেনবাগ থানার শামসুল হকের ছেলে। সে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের ১নং ওয়ার্ডের কদমরসুল এলাকার আমিন কোম্পানির ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করত।

ভুক্তভোগী শিশুর পরিবার সূত্রে জানা যায়, অভিযুক্ত লিটন একটি শীপ ব্রেকিং ইয়ার্ডে বাবুর্চির কাজ করত। তার স্ত্রী গ্রামের বাড়ি নোয়াখালী থাকার সুযোগে বুধবার বিকালে পাশের বাসার শিশু কন্যাকে চকলেট দেওয়ার লোভ দেখিয়ে তার ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করার চেষ্টা করে। এসময় ওই শিশুর চিৎকারে আশপাশের লোকজন এসে লিটনকে হাতেনাতে আটক করে। পরে সে ধর্ষণ চেষ্টার বিষয়টি স্বীকার করে। এরপর স্থানীয়রা পুলিশকে খবর দিলে ফৌজদার হাট পুলিশ ফাঁড়ির এসআই মোতাহের হোসেন ঘটনাস্থল থেকে তাকে আটক করে সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করে।

বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড মডেল থানায় দায়িত্বেরত পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র বনিক জানান, অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযুক্ত আবদুল কুদ্দুসকে গ্রেপ্তার ও ধর্ষণের চেষ্টা অভিযোগে মামলা নেওয়া হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম,সীতাকুণ্ড,শিশু ধর্ষণ চেষ্টা,প্রলোভন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close