reporterঅনলাইন ডেস্ক
  ০৬ মার্চ, ২০২২

খাদ্যপণ্যের দাম ঊর্ধগতির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ সমাবেশ

ঝিনাইদহের কোটচাঁদপুরে চাল, ডাল, তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং টিসিবির মাধ্যমে সহনীয় মূল্যে গ্রাম-শহর সহ সর্বত্র জনসাধারণের মধ্যে পণ্য সরবরাহের দাবিতে বিক্ষোভ ও সমাবেশ করেছে বিএনপি।

শনিবার (৫ মার্চ) বিকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে কোটচাঁদপুর থানা ও পৌর বিএনপির আয়োজনে মেইন বাজার চত্তরে পৌর বিএনপির কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির সভাপতি মোঃ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সিনিয়র সদস্য মোঃ আবুবকর বিশ্বাস।

সভায় প্রধান বক্তা ছিলেন, পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র এস.কে.এম সালাহ্উদ্দিন বুলবুল সিডল। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিয়াকত আলীর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও এলাঙ্গী ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ ইকরামুল হক, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হারুন-অর রশিদ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক মীর্জ টিপু, পৌর বিএনপি নেতা মোঃ মমিন মনোয়ার, উপজেলা যুবদলের আহ্বায়ক আশরাফুজ্জামান খাঁন মুকুল, যুবদল নেতা রিপন শেখ, ইউনিয়ন বিএনপির সভাপতি আশরাফ আলী, ছাত্র নেতা নাসির উদ্দিন লিয়ন, শাওন খাঁন, ফায়াত আল-জাবির প্রমূখ।

বিক্ষোভ পূর্ব সমাবশে বক্তারা বলেন, চাল, ডাল, তেল, গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিতে মানুষের জীবন-জীবিকা হুমকির মূখে পড়েছে।

এসময় তারা সরকারের সীমাহীন দূর্ণীতি, ভুলনীতি ও ব্যার্থতার দায়ে অবিলম্বে পদত্যাগ করে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করার আহ্বান জানান। না হলে বিএনপির নের্তৃত্বে সারা দেশের মানুষ ঐক্যবদ্ধ হয়ে এ সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়াবে বলে হুশিয়ারী দেন।

উপজেলা এবং পৌর বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতা-কর্মীরা এসময় উপস্থিত ছিলেন। বিক্ষোভ সমাবেশ শেষে নেতা-কর্মীরা-স্লোগান দিয়ে মিছিল নিয়ে গেলে পুলিশের বাধার মুখে তা পন্ড হয়ে যায়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঝিনাইদহ,কোটচাঁদপুর,বিএনপি,বিক্ষোভ,সমাবশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close