নওগাঁ প্রতিনিধি

  ২০ জানুয়ারি, ২০২২

নওগাঁয় পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ, গ্রেপ্তার ৭

নওগাঁর বদলগাছীতে সাতজন পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে বদলগাছী হাটখোলা বাজার পুরাতন ব্রিজ রোড জজ মার্কেট এর দোতলা থেকে তাদের গ্রেপ্তার করে।

বৃহস্পতিবার বেলা ১১টায় র‌্যাব ৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, বদলগাছী উপজেলার জগন্নাথপুর গ্রামের রেজাউল ইসলামের ছেলে আনিছুর রহমান (২৮), ফয়জাবাদ গ্রামের মৃত আব্দুস সামাদ এর ছেলে রনি আহম্মেদ (২৮), কামারবাড়ী গ্রামের নারায়ন পাহান এর ছেলে উপেন পাহান (২৮) ও রামদাস পাহানের ছেলে পবিত্র পাহান (২৪), দেউলিয়া গ্রামের বেলাল হোসেন এর ছেলে রনি হোসেন (২৩), হাপানিয়া গ্রামের মৃত আলেফ উদ্দীনের ছেলে রফিকুল ইসলাম (৪৫) এবং শেনপাড়া গ্রামের মৃত দেবেন্দ্রনাথ প্রামানিক এর ছেলে শ্যামল চন্দ্র প্রামানিক(৩০)।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, জয়পুরহাট র‌্যাব ক্যাম্প কোম্পানি স্কোয়াড কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম এর নেতৃত্বে তাদের গ্রেপ্তার করা হয়।

এসময় সেখানে জজ মার্কেট এর দোতলা হতে সাতটি সিপিইউ, আটটি হার্ড ডিস্ক, সাতটি মনিটর, সাতটি মাউস, ২১টি বিভিন্ন ক্যাবল এবং সাতটি কী-বোর্ড সহ পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারি সাতজনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এর পর রাত ১২টার দিকে আসামিদের বিরুদ্ধে বদলগাছী থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন ২০১২ অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আতিকুল ইসলাম জানান, সাতজন পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্রেপ্তার,পর্নোগ্রাফি ভিডিও,নওগাঁ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close