খাগড়াছড়ি

  ১৯ জানুয়ারি, ২০২২

খাগড়াছড়িতে সড়কে গেল বাবা-ছেলের প্রাণ

পার্বত্য জেলা খাগড়াছড়ির গুইমারাতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ১ জন গুরুতর আহত হয়েছেন। বুধবার সকালে মানিকছড়ি থেকে ছেড়ে আসা সিমেন্টবাহী ট্রাক (চট্রমেট্রো-ট ১২-০৩৩৮) গুইমারা উপজেলার বুদংপাড়া রবি টাওয়ার সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে সংঘর্ষে হতাহতের এ ঘটনা ঘটে। দুর্ঘটনার পরই সেনাবাহিনী, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যারা উদ্ধার অভিযান শুরু করে।

এ সময় চালক মো. মেহেদী প্রকাশ লাভলুকে জীবিত উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। গাড়িতে থাকা অপর ২ যাত্রী মানিকছড়ি উপজেলার বিশিষ্ট চাল ব্যাবসায়ী জীবন মজুমদার (৫৫) ও তার ছেলে রাজদ্বীপ মজুমদার (অর্নব) (১৪) ঘটনাস্থলেই নিহত হয়। প্রায় ৩ ঘণ্টা অভিযান চালিয়ে নিহতদের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভসের মাটিরাঙ্গা ইউনিটের কর্মীরা।

গুইমারা থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

উল্ল্যেখ, সড়ক দুর্ঘটনায় নিহত মানিকছড়ি উপজেলার বিশিষ্ট চাল ব্যাবসায়ী জীবন মজুমদার (৫৫) খাগড়াছড়ি প্রেস ক্লাবের সদস্য ও বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি সহকর্মী অপু দত্তের ভগ্নীপতি এবং রাজদ্বীপ মজুমদার (অর্নব) (১৪) তার আপন ভাগিনা।

মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারের প্রতি গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, সাধারণ সম্পাদক সৈকত দেওয়ান, প্রেসক্লাব সভাপতি জিতেন বড়ুয়া, সাধারণ সম্পাদক আবু তাহের মোহাম্মদ ও বিভিন্ন সামাজিক সংগঠন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খাগড়াছড়ি,সড়ক দুর্ঘটনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close