reporterঅনলাইন ডেস্ক
  ১৬ জানুয়ারি, ২০২২

বিয়ের ৩ দিন পর নিখোঁজ যুবকের মরদেহ ঢাকায় উদ্ধার

লালমনিরহাট সদর উপজেলার রাজপুর ইউনিয়নের খলাইঘাট গ্রামের রুবেল মিয়া (২৫) বিয়ের তিনদিন পর (৫ জানুয়ারি) নববধূকে রেখে নিখোঁজ হয়। রুবেল মিয়ার (২৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের ১০ দিন পর ঢাকার একটি নবনির্মিত ভবন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) বাদী হয়ে মরদেহ উদ্ধারের ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করেছে। নিহত রুবেল মিয়া লালমনিরহাট সদর উপজেলার রাজপুর ইউনিয়নের খলাইঘাট গ্রামের নুরুল আমিনের ছেলে।

শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে নিজ এলাকা লালমনিরহাট সদর উপজেলার রাজপুর ইউনিয়নের একটি কবরস্থানে রুবেল মিয়ার দাফন সম্পন্ন হয়।

নিহতের পরিবারের সদস্যরা জানান, গত ২ জানুয়ারি একই এলাকার আতিয়ার রহমানের মেয়ে সার্জিয়া খাতুনের সঙ্গে আনুষ্ঠানিকভাবে রুবেল মিয়ার বিয়ে সম্পন্ন হয়। বিয়ের তিনদিন পর (৫ জানুয়ারি) হঠাৎ করে নিখোঁজ হন রুবেল। এর পর থেকে তার মোবাইলফোন বন্ধ পাওয়া যায়।

অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে ওইদিনই রুবেল মিয়ার বাবা নুরুল আমিন লালমনিরহাট সদর থানায় ছেলে নিখোঁজের একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

নিখোঁজের ঘটনায় স্থানীয় মাহফুজার রহমান নামে এক যুবক তার ফেসবুক আইডিতে রুবেল মিয়ার ছবিসহ একটি স্ট্যাটাস দেন। রুবেলের খোঁজ পেলে তা জানানোর জন্য স্ট্যাটাসে মোবাইল নম্বরও উল্লেখ করেন।

ঢাকায় উদ্ধার হওয়া সেই অজ্ঞাত মরদেহের পরিচয় পেতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কর্তৃপক্ষ লালমনিরহাটের সেই যুবকের দেওয়া স্ট্যাটাসে উল্লেখিত মোবাইল নম্বরে ফোন করে নিখোঁজ ব্যক্তির খোঁজ খবর নেন। তাতেই মরদেহের পরিচয় শনাক্ত হয়।

পরে শুক্রবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় ময়নাতদন্ত শেষে রুবেলের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

এদিকে রুবেল মিয়ার স্ত্রী সার্জিয়া খাতুন জানান, বিয়ের তিনদিন পর অর্থাৎ ৫ জানুয়ারি আমার বাবার বাড়ি যাওয়ার কথা ছিল। কিন্তু তিনি (রুবেল) বাজারে যাওয়ার কথা বলে বের হয়ে আর ঘরে ফেরেননি। এরপর থেকে তার ফোনও বন্ধ ছিল। আজ ১০ দিন পর তার মরদেহ পেলাম।

নিহতের বাবা নুরুল আমিন জানান, রুবেল আমার একমাত্র ছেলে। তাই খুব ধুমধাম করে ছেলের বিয়ে দিয়েছি। এই বিয়ের কারণেই তার ছেলেকে অপহরণ করে ঢাকায় নিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

রাজপুর ইউনিয়নের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন মোফা জানান, বিয়ে সম্পর্কিত ঘটনার কারণেই হয়তো এই হত্যাকাণ্ড হতে পারে।লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম জানান, ঢাকা মেট্রোপলিটন পুলিশ মরদেহ উদ্ধার করে। সেই ভবনের দারোয়ানকে গ্রেফতার করেছে বলে জানতে পেরেছি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মরদেহ উদ্ধার,লালমনিরহাট,ডিএমপি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close