দৌলতখান (ভোলা) প্রতিনিধি

  ১২ জানুয়ারি, ২০২২

দৌলতখানে ট্রলারসহ ১৯ ব্যারেল চোরাই তেল জব্দ

ছবি : প্রতিদিনের সংবাদ

ভোলার দৌলতখানে কোস্টগার্ড দক্ষিণ জোন অভিযান চালিয়ে চৌকিঘাট থেকে চোরাকারিবাদের পাচারকালে ১৯ ব্যারেল ভোজ্য ও জ্বালানি তেল আটক করেছে।

এ সময় চোরাকারবারিদের পাচার কাজে ব্যবহৃত ইঞ্জিন চালিত একটি ট্রলার জব্দ করা হয়। জব্দকৃত ট্রলার ও তেলের ব্যারেলগুলো থানা হেফাজতে রাখা হয়েছে।

কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. তাহসিন রহমান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (১১ জানুয়ারি) রাতে দৌলতখানের চৌকিঘাট এলাকায় স্থল এবং নৌপথে কোস্টগার্ড সদস্যদের দু’টি টিম অভিচান চালায়। এ সময় চোরাকারবারিরা ওই এলাকায় ভোজ্য ও জ্বালানি তেলপাচার করছিল। কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা এ সময় তিন ব্যারেল তেল, একটি ইঞ্জিনচালিত ট্রলার ও ভ্যানগাড়ী ফেলে সটকে পড়ে।

সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদার পুলিশ নিয়ে ঘটনাস্থলে আসেন। পরে ইউএনওর সহযোগিতা নিয়ে আটটি ঘরে অভিযান চালিয়ে তেল ভর্তি ব্যারেলগুলো জব্দ করে থানা হেফাজতে রাখা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, ছালাউদ্দিন, সবুজ ,হাবু ও মাকসুদের ঘরসহ আটটি ঘর থেকে অভিযান চালিয়ে তেলভর্তি ব্যারেল গুলো জব্দ করা হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তারেক হাওলাদার বলেন, অভিযানকালে জব্দ ইঞ্জিন চালিত নৌকা ও তেলের ব্যারেলগুলো থানার জিম্মায় রাখা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দৌলতখান,ট্রলার,চোরাই তেল জব্দ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close