ধামরাই (ঢাকা) প্রতিনিধি

  ১২ জানুয়ারি, ২০২২

স্কুলছাত্র লিখন হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন

ছবি : প্রতিদিনের সংবাদ

ঢাকার ধামরাইয়ে রফিকরাজু ক্যাডেট একাডেমি ধামরাই শাখার স্কুলের ছাত্র-ছাত্রী ও এলাকাবাসীর উদ্যোগে হোসাইন মাজিদ লিখনের হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার (১২ জানুয়ারি) সকাল ১১ টার সময় ধামরাই পৌর শহরের ঈদগাহ মাঠে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে রফিকরাজু ক্যাডেট একাডেমি ধামরাই শাখার পরিচালক মোঃ রেজাউল এর সভাপতিত্বে বক্তব্য দেন লিখনের বাবা আবুল হোসেন রাশেদ, লিখনের মা মিনু আক্তার, মোঃ মিনর হোসেনসহ এলাকার বিভিন্ন ব্যক্তিরা।

রফিকরাজু ক্যাডেট একাডেমি ধামরাই শাখার পরিচালক মোঃ রেজাউল বলেন, লিখন আমার স্কুলের একজন মেধাবী ছাত্র ছিল। তার হত্যায় জড়িতদের দ্রুত শাস্তির দাবিতে জানাই।

হোসাইন মাজিদ লিখনের বাবা মোঃ আবুল হোসেন রাশেদ বলেন, আমার ছেলেকে বংশী নদীতে নিয়ে নির্যাতন করে হত্যা করা হয়েছে। আমি ছেলে হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবি জানাই।

লিখনের মা মিনু আক্তার বলেন, আমার ছেলে লিখনকে বংশী নদীতে হাত-পা বেঁধে পানিতে ফেলে হত্যা করা হয়েছে। যারা আমার ছেলেকে হত্যা করেছে তাদের ফাঁসির কাষ্ঠে ঝুলিয়ে শাস্তির দাবিতে জানাই।

উল্লেখ্য, ২০২০ সালের ১৩ আগস্ট পূর্ব শক্রতার জের ধরে রফিকরাজু ক্যাডেট একাডেমির ধামরাই শাখার নবম শ্রেণির ছাত্র হোসাইন মাজিদ লিখনকে বংশী নদীর পারে নিয়ে হাত-পা বেঁধে নদীতে ফেলে হত্যা করে ছিল মোঃ ইমন ও দীপসহ কয়েকজন দুর্বৃত্ত। এ ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে তারা ধামরাই থানা পুলিশের কাছে আটক হয়। পরে লিখনের বাবা বাদী হয়ে ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধামরাই,স্কুল শিক্ষার্থী,রফিকরাজু,লিখন হত্যা,মানববন্ধন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close