ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি

  ০১ নভেম্বর, ২০২১

গ্লোবাল ইসলামী ব্যাংক নারায়ণহাট শাখার তিন বছর পূর্তি

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানার গ্লোবাল ইসলামী ব্যাংক নারায়ণহাট শাখার তিন বছর পূর্তি উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

২০১৮ সালের ৩১ অক্টোবর যাত্রা শুরু করা এই শাখাটি হাঁটি হাঁটি পা-পা করেই এগিয়ে যাচ্ছে গ্লোবাল ইসলামী ব্যাংক নারায়ণহাট শাখার ব্যবস্থাপক ও প্রিন্সিপাল অফিসার মোহাম্মদ আবদুল্লাহ আল-হারুন এর হাত ধরেই।

শূন্য থেকে যাত্রা শুরু হওয়া এই ব্যাংকটির শাখার ব্যবস্থাপক আল-হারুন এর ব্যবস্থাপনায় সাধারণ মানুষের আস্থা অর্জন করায় শাখাটির গ্রাহক সংখ্যা আজ পাঁচ হাজার অতিক্রম করছে। তিন বছর আগে মাত্র ১ কোটি ৭০ লক্ষ টাকা মূলধন দিয়ে যাত্রা শুরু করা শাখাটির বর্তমানে মূলধন সংখ্যা দাঁড়িয়েছে প্রায় ৩১ কোটিরও বেশি।

বাংলাদেশ সরকারের কৃষি ক্ষেত্রে আর্থিক প্রণোদনা মেনে কৃষিক্ষেত্রে কৃষকদের জন্য মাত্র ৪ শতাংশ হারে লোন দিচ্ছে ব্যাংকটি। যা কৃষি ক্ষেত্রে সাধারণ কৃষকদের মনবলকে আরও দৃঢ় করবে বলে প্রতিদিনের সংবাদকে জানান ব্যবস্থাপক আব্দুল্লাহ আল হারুন।

বর্ষ পূর্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-নারায়ণহাট কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহের চৌধুরী ও ব্যবস্থাপক প্রিন্সিপাল আব্দুল্লাহ আল হারুন, অপারেশন ম্যানেজার হাসান শামসু উদ্দিনসহ শাখাটির আগত অতিথি ও কর্মচারীরা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নারায়ণহাট শাখা,গ্লোবাল ইসলামী ব্যাংক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close