reporterঅনলাইন ডেস্ক
  ১৬ অক্টোবর, ২০২১

অপরিকল্পিত বালু উত্তোলনে সৃষ্ট গভীর গর্তে তলিয়ে মৃত্যু মেডিকেল শিক্ষার্থীর

এম আব্দুর রহিম মেডিকেল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র মোসাব্বির এইচ ফাহিম

দিনাজপুর মেডিকেল কলেজের মোসাব্বির এইচ ফাহিম (২১) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে নদীতে গোসলে নেমে।

শনিবার (১৬ অক্টোবর) সকালে বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় যমুনা নদীতে তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। আরও জানা গেছে, সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার সদর ইউনিয়নের দীঘলকান্দি হার্ড পয়েন্টসংলগ্ন প্রেম যমুনার ঘাটে গোসল করতে নেমে এ দুর্ঘটনা ঘটে।

মোসাব্বির এইচ ফাহিম দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র এবং বগুড়া জিলা স্কুলের ২০১৭ এসএসসি ব্যাচের শিক্ষার্থী ছিলেন। মোসাব্বির গাবতলী উপজেলার হাতিবান্ধা গ্রামের ফজলুল করিমের ছেলে।

মোসাব্বিরের মামা মোমিনুল ইসলাম বলেন, মোসাব্বির গত শুক্রবার সারিয়াকান্দির দীঘলকান্দি গ্রামে নানাবাড়িতে বেড়াতে আসেন। আজ সকালে মোসাব্বির তার খালাতো ভাই মোহাইমিনকে সঙ্গে নিয়ে নদীতে গোসল করতে নামেন।

এ সময় নদীতে অপরিকল্পিতভাবে বালু উত্তোলনের কারণে তৈরি হওয়া গভীর গর্তে তলিয়ে যান মোসাব্বির। পরে মোহাইমিনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে নদীতে তল্লাশি শুরু করেন। প্রায় ঘণ্টাখানেক পর সকাল সাড়ে আটটার দিকে দীঘলকান্দির অদূরে নদীর ভাটিতে তার লাশ উদ্ধার করা হয়।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, নদীতে গোসল করতে নেমে নিখোঁজ মেডিকেল কলেজের ছাত্র মোসাব্বিরের লাশ উদ্ধার করা হয়। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দিনাজপুর,মেডিকেল শিক্ষার্থী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close