মুন্সীগঞ্জ প্রতিনিধি

  ১৪ অক্টোবর, ২০২১

মুন্সীগঞ্জের যুবক ঢাকায় ৪০ কেজি গাঁজাসহ আটক 

ছবি : প্রতিদিনের সংবাদ

ভুয়া সাংবাদিক হুজাইফা ইজরা ও তার ২ সহযোগীকে ৪০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার ( ১৪ অক্টোবর) মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) আবু বক্কর সিদ্দিক এ তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মো. হুজাইফা ইজরা (২২) ও তার দুই সহযোগী মো. ইসমাইল হোসেন (২০) ও মো. আসিফ উল হাদী (৩৫) ।

পুলিশ জানায়,বুধবার দিবাগত রাত ৩টার দিকে রাজধানীর যাত্রাবাড়ির রায়েরবাগ এলাকায় অভিযান চালিয়ে র‍্যাব-১০ টিম বিপুল পরিমাণের মাদকসহ তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে মাদক বিক্রি ও পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার, একটি মোটর সাইকেল, ৪টি মোবাইল ফোন ও নগদ ১ হাজার ৮শত টাকা জব্দ করা হয়।

এদিকে এ বিষয়ে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১০ অধিনায়ক মাহফুজুর রহমান বিপিএম এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় গ্রেপ্তার ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবত ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় প্রাইভেটকার ও মোটরসাইকেলযোগে গাজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। র‍্যাব সৃত্রে আরও জানা যায়, গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

অপরদিকে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি )আবু বক্কর সিদ্দিক ভুয়া সাংবাদিক ও নিবন্ধনহীন অনলাইন পোর্টাল ‘শীর্ষ টাইমর্সের সম্পাদক হুজাইফা ইজরা তার ২ সহযোগীর গাঁজাসহ গ্রেপ্তারের বিষয়টিনিশ্চিত করেছেন।

তিনি জানানভুয়া সাংবাদিক হুজাইফা ইজরার বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর থানায় ৫টি সাধারণ ডায়েরি রয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্রেপ্তার,গাঁজা,মুন্সিগঞ্জ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close