দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

  ১৩ অক্টোবর, ২০২১

সরকারের উন্নয়ন কর্মকাণ্ড দেখে বিএনপির গায়ে জ্বালা ধরেছে

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহবুবুল আলম হানিফ বলেছেন, বর্তমান সরকার প্রতিটি মানুষের ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে, যোগযোগ ব্যবস্থার উন্নয়ন করেছে, দুঃখী মানুষের জন্য গৃহ নির্মাণ করে দিচ্ছে। আর সরকারের এসকল উন্নয়ন কর্মকাণ্ড দেখে বিএনপির গায়ে জ্বালা ধরেছে।

বুধবার (১২ অক্টোবর) বেলা ৪টায় কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা, আমৃত্যু সভাপতি ও সাবেক সংসদ সদস্য সদ্য প্রয়াত আফাজ উদ্দিন আহমেদের স্বরণ সভায় প্রধান অতিথি হিসাবে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

স্বরণ সভায় মরহুম আফাজ উদ্দিন আহমেদের দীর্ঘ ৫০ বছরের রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করেন মাহবুবুল আলম হানিফ।

দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দৌলতপুর সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য সরওয়ার জাহান বাদশা‘র সভাপতিত্বে স্বরণ সভায় বিশেষ অতিথির রাখেন- কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সেলিম আলতাফ জর্জ, জেলা আওয়ামী লীগ সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী, জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, সাবেক সংসদ সদস্য রেজাউল হক চৌধুরী, কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, সদ্য প্রয়াত আফাজ উদ্দিন আহমেদের ছেলে ও দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন।

দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন রিমনের সঞ্চালনায় স্বরণ সভায় স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সভার শেষে আফাজ উদ্দিন আহমেদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সরকার,উন্নয়ন কর্মকাণ্ড
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close