ঝালকাঠি প্রতিনিধি

  ১৩ অক্টোবর, ২০২১

রাতে বাইরে ডেকে নিয়ে গৃহবধূকে হত্যা, স্বামী উধাও

ছবি : প্রতিদিনের সংবাদ

ঝালকাঠিতে পারিবারিক কলহের জেরে পারভিন আক্তার নামে (২৫) এক গৃহবধূকে নির্যাতন ও শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১৩ অক্টোবর) সকালে সদর উপজেলার বেরমহল গ্রামের বাড়ির পাশের একটি ডোবা থেকে পুলিশ ওই গৃহবধূর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে। পারভিন আক্তার চাঁদপুর সদর উপজেলার কল্যাণদি এলাকার জিন্নাত আলী মোল্লার মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঝালকাঠি সদর উপজেলার বেরমহল গ্রামের মৃত আবু হানিফের ছেলে তানজিল হাওলাদারের সঙ্গে বিয়ে হয় পারভিন আক্তারের। তাদের ১৮ মাস বয়সী এক কন্যা সন্তান রয়েছে। এক বছর ধরে স্বামী ও শাশুড়ির সঙ্গে বিরোধ চলছিল ওই গৃহবধূর। এ অবস্থায় এক মাস আগে পারভিন আক্তার সন্তানকে নিয়ে ঢাকায় চলে যায়। কিছুদিন আগে তিনি জানতে পারেন, স্বামী তাকে খোলা তালাক দিয়েছেন। এর সত্যতা যাচাই করতে মঙ্গলবার (১২ অক্টোবর) সকালে এসে তিনি স্বামীর বাড়ির পাশের একটি ঘরে ওঠেন। রাত ১১টার দিকে তাঁর ফোনে কল আসলে সে দরজা খুলে বাইরে বের হয়। এরপর থেকেই নিখোঁজ পারভীন। সকালে বাড়ির পাশের একটি ডোবা থেকে তাঁর রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। পারিবারিক বিরোধের জেরে রাতে পারভিনকে ডেকে নিয়ে তাঁর স্বামী হত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ।

খবর পেয়ে ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, অতিরক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) প্রশান্ত কুমার দে, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা মো. খলিলুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খলিলুর রহমান জানান, গৃহবধূর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে পিটিয়ে ও গলায় ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী তানজিল হাওলাদার পলাতক রয়েছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঝালকাঠি,পারিবারিক কলহ,গৃহবধূ,শ্বাসরোধে হত্যা,বেরমহল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close