বরিশাল প্রতিনিধি

  ১২ অক্টোবর, ২০২১

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করছেন প্রধানমন্ত্রী : সাদিক আব্দুল্লাহ

বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাদ সাদিক আব্দুল্লাহ বলেছেন, বঙ্গবন্ধু এদেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে সাড়া জীবন সংগ্রাম করে আমাদের বাঙ্গালী জাতীকে স্বাধীনতা এনে দিয়েছেন। এদেশের কতিপয় কু-চক্রি মহলের ষড়যন্ত্রের শিকার হয়ে স্ব-পরিবারে জীবন দেওয়ার কারণে তিনি স্বপ্ন পূরণ করে যেতে পারেন নাই। তার সেই স্বপ্ন আজ পূরণ করে যাচ্ছে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত র‌্যালি পূর্বক উদ্ধোধনী সমাবেশে বেলুন-ফেস্টুন অবমুক্ত ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তিনি একথা বলেন।

বরিশাল জেলা শ্রমিক লীগের সভাপতি মো. শাহজাহান হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য এ্যাড. তালুকদার মো. ইউনুস, মহানগর আওয়ামী লীগ সভাপতি এ্যাড. একে এম জাহাঙ্গির হোসাইন, সহ-সভাপতি এ্যাড. আফজাল হোসেন, প্যানেল মেয়র এ্যাড. রফিকুল ইসলাম খোকন, মহানগর শ্রমিক লীগ সাধারণ সম্পাদক বাবু পরিমল চন্দ্র দাশ, ছাত্রলীগ নেতা রইজ আহমেদ মান্নাসহ নগরীর বিভিন্ন ওয়ার্ড শ্রমীক লীগ নেতৃবৃন্দ।

এর পূর্বে সকাল থেকে বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতা কর্মীরা বণ্যাঢ্য র‌্যালি নিয়ে সোহেল চত্বর জেলা ও মহানগর আওয়ামী লীগ দলীয় কার্যলয়ে জড়ো হয়। শ্রমিক লীগের ৫২তম এ প্রতিষ্ঠা বার্ষিকীতে মেয়র কর্তৃক উদ্ধোধনের পরপরই এক র‌্যালি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যলয়ে এসে শেষ হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রধানমন্ত্রী,সাদিক আব্দুল্লাহ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close