কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি

  ২৪ সেপ্টেম্বর, ২০২১

কমলগঞ্জে মসজিদের দানবাক্স ভেঙে টাকা চুরি!

মৌলভীবাজারের কমলগঞ্জ পৌর এলাকার চন্ডিপুর জামে মসজিদের দান বাক্সের তালা ভেঙে টাকা চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরের মসজিদ পরিচালনা কমিটির সদস্যরা দানবাক্সটি খুলতে গিয়ে দেখেন কে বা কারা রাতের আঁধারে দানবাক্সটির তালা ভেঙে টাকা চুরি করে নিয়ে গেছে।

জানা যায়, কমলগঞ্জ পৌর এলাকার ৫নং ওয়ার্ডের চন্ডিপুর জামে মসজিদটির সম্মুখে রাস্তার পার্শ্বে সাধারণ মানুষ টাকা দান করার জন্য পাকার তৈরি দানবাক্স স্থাপন করে মসজিদ পরিচালনা কমিটি। কমিটি ১৫/২০দিন পর পর বাক্সটি খুলে এখান থেকে টাকা বের করতেন। 

মসজিদের ইমাম মাওলানা আব্দুল বাতেন জুম্মার নামাজের খুতবা পাঠের পূর্বে উপস্থিত মুসল্লীদের উদ্দ্যেশ্যে দানবাক্স ভেঙে টাকা চুরির ঘটনা জানালে এই হীন ঘটনার জন্য উপস্থিত মুসল্লীরা ধিক্কার জানান। 

মসজিদ পরিচালনা কমিটির কোষাধ্যক্ষ্য মো. মোসাইদ আলী মসু মিয়া বলেন, ‘আমরা ১৫/২০ দিন পর পর দান বাক্সটি খুলে বেশ কিছু টাকা পেতাম। যা মসজিদের উন্নয়নমূলক কাজে ব্যয় করা হতো। গতকাল রাতের আঁধারের কে বা কারা বাক্সটির তালা ভেঙে তালাসহ টাকা নিয়ে গেছে। এ ঘটনায় থানায় কোন অভিযোগ করা হবেনা। তবে এলাকার মুসল্লীদের ঘটনাটি অবগত করা হয়েছে।’ 

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কমলগঞ্জ,মৌলভীবাজার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close