ময়মনসিংহ প্রতিনিধি

  ১৪ সেপ্টেম্বর, ২০২১

ময়মনসিংহ মেডিকেলে করোনায় ৭ জনের মৃত্যু

ফাইল ছবি

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও সাত রোগীর মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনায় তিনজন ও উপসর্গ নিয়ে চারজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন।

তিনি জানান, সোমবার সকাল ৮ টা থেকে মঙ্গলবার সকাল ৮ টা পর্যন্ত ইউনিটটিতে করোনায় মারা যাওয়া তিনজনই ময়মনসিংহের। তারা হলেন- ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার শামসুল হক (৯০), তারাকান্দার আব্দুল কুদ্দুছ (৬০) ও মুক্তাগাছার জমিলা আক্তার (৭০)।

এছাড়াও একই সময়ে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া চারজনের মধ্যে টাঙ্গাইলের দুইজন এবং শেরপুর ও নেত্রকোনার একজন করে রয়েছেন। তারা হলেন- টাঙ্গাইলের মধুপুর উপজেলার মকবুল হোসেন (৬০), একই উপজেলার সাহেরা খাতুন (৮০), শেরপুরের শ্রীবরদীর ওসমান গনি (৫৫) ও নেত্রকোনা সদরের আব্দুস সালাম (৪৫)।

ডা. মুন আরও জানান, করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় নতুন ১১ জন ভর্তিসহ বর্তমানে মোট ১০০ জন রোগী ভর্তি আছেন। এদের মধ্যে আইসিইউতে চিকিৎসাধীন আছেন ১০ জন। এছাড়াও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮ জন ব্যক্তি।

এদিকে জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, জেলায় এক দিনে ৩৮২ টি নমুনা পরীক্ষায় ২৫ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৬.৫৫ শতাংশ। এ পর্যন্ত জেলায় করোনায় মোট ২১ হাজার ৫৯৭ জন আক্রান্ত এবং সুস্থ হয়েছেন ২০ হাজার ৩০৮ জন।

পিডিএসও/ইউসুফ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মমেক,করোনাভাইরাস,মৃত্যু,শনাক্ত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close