ডাসার (মাদারীপুর) প্রতিনিধি

  ১১ সেপ্টেম্বর, ২০২১

ডাসারে কলেজছাত্রী অপহরণ মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার

ছবি : প্রতিদিনের সংবাদ

মাদারীপুরের ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের সাবেক ইউপি সদস্য লিটন বাড়ই (৪০)কে কলেজছাত্রী অপহরণ মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় উদ্ধার করা হয় অপহৃত ওই ছাত্রীকেও।

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, গত ১৫ আগস্ট বিকালে নিজ বাড়ি নবগ্রাম থেকে একই এলাকায় মামা বাড়ি যাওয়ার সময় মাঝপথ থেকে কলেজছাত্রীকে অপহরণ করে নিয়ে যায় লিটন বাড়ই। পরে ঘটনায় অপহৃতর মা মাদারীপুর আদালতে দুই জনকে আসামি করে মামলা করেন। এ মামলায় শুক্রবার বিকালে ডাসার থানা পুলিশ এসআই অখিল রায় এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে তথ্য প্রযুক্তির সাহায্যে কালকিনি উপজেলার সুর্যমনি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার ও অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়।

গ্রেপ্তার আসামি লিটন মেম্বার মাদারীপুর জেলার ডাসার উপজেলার নবগ্রাম এলাকার যুবরাজ বাড়ইর ছেলে। এর আগেও তিনি ভিন্ন ধর্মের এক কিশোরীকে অপহরণ ও ধর্ষণ মামলায় গ্রেপ্তার হয়ে জামিনে ছিলেন বলে নিশ্চিত করেছে ডাসার থানা পুলিশ।

এ ঘটনায় কলেজছাত্রীর মা বলেন, লিটন একজন লম্পট। সে আগেও অনেক মেয়ের জীবন নষ্ট করেছে। তার বিরুদ্ধে মামলা করলে কিছু দিন পরে জামিনে এসে আবার খারাপ কাজ করে। আমি ওর কঠিন বিচার চাই।

ডাসার থানার অফিসার ইনর্চাজ (ওসি) হাসানুজ্জামান বলেন, আমরা আদালত থেকে আদেশ পাওয়ার সাথে সাথে তথ্য প্রযুক্তির সাহায্যে তাকে গ্রেপ্তার করি। এরপর আদালতের মাধ্যমে তাকে মাদারীপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

পিডিএসও/ইউসুফ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাদারীপুর,ডাসার,কালকিনি,কলেজছাত্রী অপহরণ,মেম্বার গ্রেপ্তার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close