মদন (নেত্রকোনা) প্রতিনিধি

  ১০ জুন, ২০২১

মদনে নিখোঁজের ৩ দিন পর পাটক্ষেতে মিলল অটোচালকের লাশ

নেত্রকোনার মদনে দুর্বৃত্তের হাতে রিজান (১৫) নামে এক অটোচালক খুন হয়েছেন। তিনি পৌরসভার পূর্ব জাহাঙ্গীরপুর গ্রামের অটোচালক শাহ আলমের ছেলে। নিখোঁজের তিন দিন পর তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকালে উপজেলার কাইটাইল ইউনিয়নের বটতলা বাড়রী সড়কের খাগুরিয়া গ্রামের সামনে পাটক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতের বাবা শাহ আলম জানান, মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে অটো নিয়ে বের হওয়ার পর আমার ছেলে রিজান রাতে বাড়ি ফিরেনি। অনেক খুঁজাখুজির পর কাইটাইল ইউনিয়নের বটতলা বাজারের পাশে বুধবার অটোরিকশাটি ব্যাটারিবিহীন অবস্থায় পাওয়া যায়। তার সন্ধানে মাইকিং করাকালীন খাগুরিয়া গ্রামের সামনে পাটক্ষেতে একটি যুবকের লাশ পাওয়ার সংবাদ পাই। এ লাশ আমার ছেলে রিজানের। অটোর ব্যাটারি নিয়ে দুর্বৃত্তরা আমার ছেলেকে হত্যা করে পাট ক্ষেতে ফেলে রেখেছে। আজ অটোর জন্যই আমার ছেলের প্রাণ দিতে হল। আমি এর ন্যয় বিচার চাই।

মদন থানার ওসি (তদন্ত) উজ্জ্বল কান্তি সরকার জানান, ঘটনাস্থলে আসলে নিহতের পিতা শাহ আলম তার নিখোঁজ ছেলের লাশ শনাক্ত করেন। বৃহস্পতিবার তার বাবা মদন থানায় একটি নিখোঁজের সাধারণ ডায়রি করেছিল। লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মদন,অটোচালক,লাশ,পাটক্ষেত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close