টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

  ১১ এপ্রিল, ২০২১

ধর্ষণে ব্যর্থ হয়ে দুই সন্তানের জননীকে নির্যাতন

গোপালগঞ্জের সীমান্তবর্তী চিতলমারীতে দুই সন্তানের জননী ও ইন্সুরেন্স কর্মীকে (২২) ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে  নির্যাতনের অভিযোগ উঠেছে ৪ বখাটের বিরুদ্ধে।

শনিবার সকাল সাড়ে ৬ টার দিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার সীমান্তবর্তী চিতলমারী উপজেলার চর-কুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার ওই নারী রূপালী লাইফ ইন্সুরেন্স কোম্পানীর টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী বাজার শাখার কর্মী। আহত ওই নারীকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নির্যাতনের শিকার ওই নারী বলেন, আমার স্বামী ২য় বিয়ে করার পর দুই সন্তানকে নিয়ে চরকুনিয়া গ্রামে বাবার বাড়িতে থাকি। ওই গ্রামের মুনসুর শেখের ছেলে আমিনুর শেখ (৩৮) দীর্ঘদিন ধরে আমকে কুপ্রস্তাব দিয়ে আসছিলো। আমি তাকে বারবার প্রত্যাখ্যান করে আসছিলাম। এতে সে ক্ষিপ্ত হয়।

শনিবার ভোরে বাড়ির পাশের একটি দোকানে শ্যাম্পু কিনতে যাই। সেখানে আমিনুর ও তার সহযোগী চরকুনিয়া গ্রামের মুনসুর গাজীর ছেলে হাফিজ গাজী (২৯), আবুল হাওলাদারের ছেলে সবুজ হাওলাদার (২৫) ও কুনিয়া গ্রামের নোয়াব আলী শেখের ছেলে শিহাব শেখ (৪২) অশ্লীল ভাষায় উত্ত্যক্ত করে। আমি প্রতিবাদ করলে  আমিনুর আমার চুল ধরে দোকানের ভিতর ফেলে দেয়। তারা আমার ওপর হামলে পড়ে ধর্ষণের জন্য ধস্তাধস্তি করে। শরীরের বিভিন্ন স্থানে কামড় দিয়ে আহত করে। এক পর্যায়ে আমি সেখান থেকে বাইরে বেড়িয়ে আসি।  পরে সবার সামনেই ৪ বখাটে আমাকে মারপিট করে। 

চরকুনিয়া গ্রামের এলিজা বেগম, জগরুল শেখসহ প্রতক্ষ্যদর্শীরা জানান, দুই সন্তানের জননী জামাকাপড় ছেড়া অবস্থায় চিৎকার করতে করতে দৌড়ে এসে জানায় তাকে ধর্ষণচেষ্টা করা হয়েছে। এর পর ওই নারী বকাঝকা করতে থাকলে সবার  সামনেই তাকে মারপিটকরে আমিনুর ও তার ৩ সহযোগী।

এ বিষয়ে জানতে আমিনুর শেখের মুঠোফোনে কল করলে সেটি বন্ধ পাওয়া যায়। তবে ধর্ষণচেষ্টায় অভিযুক্ত শিহাব শেখ মুঠোফোনে বলেন, এ ঘটনার আমি কিছুই জানি না। প্রতিপক্ষরা আমাকে ফাঁসাতে মিথ্যা ঘটনা রটাচ্ছে।

চিতলমারী থানার ওসি মীর শরিফুল হক বলেন, শ্যাম্পু বিক্রি নিয়ে চরকুনিয়া বাজারে মারামারির ঘটনা ঘটেছে বলে শুনেছি। ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে নারী নির্যাতন বা মারপিটের কোন খবর আমরা পাইনি। এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের হলে আমরা বিষয়টি তদন্ত করে সত্যতা পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নির্যাতন,ধর্ষণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close