নরসিংদী প্রতিনিধি

  ২৪ জানুয়ারি, ২০২১

নরসিংদী জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন পলাশ উপজেলা

জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২০ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান রোববার নরসিংদী মুছলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

নরসিংদী সদর উপজেলা বনাম পলাশ উপজেলা দলের মধ্যে অনুষ্ঠিত এ খেলায় পলাশ উপজেলা দল ১-০ গোলে নরসিংদী সদর উপজেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়নের গৌরব অর্জন করে। খেলার দ্বিতীয়ার্ধে একমাত্র গোলটি করেন পলাশ উপজেলার পক্ষে ৫নং জার্সি পরিহিত বিদেশি খেলোয়াড় ডায়মন্ড। 

এ উপলক্ষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিল্পমন্ত্রী এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি। নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- নরসিংদীর জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার এনামুল হক সাগর, পৌরসভার মেয়র কামরুজ্জামান কামরুল, এডিএম মুশফিকুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহীনুল ইসলাম ভূইয়া প্রমুখ। 

খেলা শেষে প্রধান অতিথি চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের পুরস্কার বিতরণ করেন। নরসিংদী জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় এ খেলা  অনুষ্ঠিত হয়। 

পিডিএসও/এসএম শামীম

 

নরসিংদী জেলা প্রশাসক,গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close