ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ২১ জানুয়ারি, ২০২১

লেখক ইকবালের পাশে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক

ব্রাহ্মণবাড়িয়ায় সৃজনশীল লেখক নাজমুল কবির ইকবালকে আর্থিক সহায়তা প্রদান ও জেলা প্রশাসনের উদ্যোগে তার লিখিত বই প্রচারের ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন।

বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠান থেকে তিনি এ ঘোষণা দেন।

হায়াত-উদ-দৌলা খাঁন বলেন, যে সময় যুব সমাজ মাদকে জড়িয়ে যাচ্ছে, স্বার্থ ছাড়া মানুষ কাজ করছে না, সে সময়ে নাজিমুল কবির নিজেকে নিয়োজিত রেখেছেন সাহিত্য সাধনায়।

মাতৃভাষার জন্য তার অবদানের জন্য ভূয়শী প্রশংসা করে জেলা প্রশাসক বলেন, তার রচিত বইগুলো মুদ্রণ করে পাঠকের হাতে তুলে দেয়া হবে।

পরে তিনি এই লেখকের হাতে নগদ ২৫ হাজার টাকা তুলে দেন এবং জেলা প্রশাসনের তহবিল থেকে বইটি প্রচারের ব্যবস্থা করা হবে বলে জানান।

এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলমসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা।

ড্রিম ফর ডিসএ্যাবিলিটির শীতবস্ত্র বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় ড্রিম ফর ডিসএ্যাবিলিটির উদ্যোগে অসহায় শীতার্তদের জন্য শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আজ দুপুরে দেড়শত শীতার্তের জন্য সংগঠনটির পক্ষ থেকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের কাছে কম্বল হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মেজবাহ উদ্দিন ইকু, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, ড্রিম ফর ডিসএ্যাবিলিটির প্রতিষ্ঠাতা হেদায়েতুল আজিজ মুন্না প্রমুখ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্রাহ্মণবাড়িয়া,নাজমুল কবির ইকবাল,আর্থিক সহায়তা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close