সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

  ১৮ জানুয়ারি, ২০২১

পুলিশ পরিচয়ে ডাকাতির অভিযোগে গ্রেপ্তার ২

মানিকগঞ্জের সিংগাইর পৌরসভার কাংশা গ্রামের মডেল টাউনের পূর্ব পাশে চকের মধ্যে মৃত ছাদেক আলীর বাড়িতে পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

রোববার সন্ধ্যা ৭ টার দিকে ঢাকা জেলার আশুলিয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- মাগুরা জেলার মাগুরা থানার বারুলিয়া (সত্যজিৎপুর) গ্রামের মৃত ছামাদ মোল্লা ওরফে ছাত্তার মোল্লার ছেলে সোলাইমান ইসলাম ওরফে রাজু (৩৫) ও একই জেলার সিরিজদিয়া গ্রামের মৃত বুদাই শেখের ছেলে কামরুল শেখ (৩৫)। তারা আশুলিয়া এলাকায় ভাড়া থাকতেন।

থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সিংগাইর পৌরসভা কাংশা গ্রামে মৃত ছাদেক আলীর বাড়িতে গত ৩১ ডিসেম্বর পুলিশ পরিচয়ে প্রতারণা করে নগদ টাকা, মোবাইল সেট, স্বর্নালংকার নিয়ে যায়। এ ব্যাপারে সিংগাইর থানায় মামলা হয়।

তারই ধারাবাহিকতায় তথ্য প্রযুক্তি ব্যবহার ও বিশ্বস্ত সোর্সের গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ উপপরির্দশক মো. আমিনুল ইসলাম ও পুলিশ উপপরিদর্শক মো. নজরুল ইসলাম ঢাকা জেলার আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেন। এসময় তাদের কাছ থেকে ১টি ওয়াকিটকি ও পুলিশের ১সেট পোষাক উদ্ধার করে।

এ ব্যাপারে ওসি রকিবুজ্জামান বলেন, পুলিশ পরিচয়ের প্রতারকদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের সোমবার ১৬৪ ধারায় জবানবন্দি নেয়ার জন্য আদালতে পাঠানো হয়েছে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডাকাতি,পুলিশ,অভিযোগ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close