বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ১৩ জানুয়ারি, ২০২১

বেলকুচি পৌরসভা নির্বাচন, শেষ মুহূর্তের প্রচারণা তুঙ্গে

সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভা নির্বাচনের প্রচারণা এখন তুঙ্গে। দেশব্যাপী পৌর নির্বাচনের ২য় ধাপে ১৬ জানুয়ারি শনিবার এ পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। এখানে মেয়র পদে ৩ জন, সাধারণ কাউন্সিলর পদে ৪১ জন এবং সংরক্ষিত মহিলা আসনে ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন।

প্রার্থীরা প্রচণ্ড শীত উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন। বিশেষ করে মেয়র প্রার্থীরা তাদের সমর্থকদের নিয়ে গণসংযোগ ও পথসভায় একে অপরের সমালোচনার মধ্যে দিয়ে তাদের নিজেদের প্রতীকে ভোট দেয়ার জন্য ভোটারদের প্রতি উদার্ত আহবান জানাচ্ছেন।

এবারে যে তিনজন মেয়রপ্রার্থী নির্বাচনের মাঠে নেমেছে তাদের মধ্যে একজন সাবেক মন্ত্রী, জেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল লতিফ বিশ্বাসের সহধর্মিনী ও বর্তমান মেয়র বেগম আশানুর বিশ্বাস (নৌকা প্রতীক)। অপরজন বিদ্রোহী প্রার্থী সাজ্জাদুল হক রেজা (নারিকেল গাছ প্রতীক)। এছাড়া বিএনপি মনোনীত মেয়র প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী হাজী আলতাফ হোসেন প্রামানিক (ধানের শীষ প্রতীক)।

সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার আশরাফুল হক সাংবাদিকদের জানান, আগামী শনিবারের পৌরসভা নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন। ৯টি ওয়ার্ডের ২৬টি কেন্দ্রে ৫৩,৩৬৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবে।

সুন্দর, সুষ্ঠ, উৎসব মুখর পরিবেশে এবং আইন শৃঙ্খলা বজায় রেখে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে সার্বক্ষনিক তদারকি করছেন উপজেলা প্রশাসন এবং থানা পুলিশ। এছাড়া নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের সঠিকভাবে নির্বাচনী আচরণবিধি মেনে চলার জন্য নির্বাচন অফিস থেকে তাদের প্রতি উদার্ত আহ্বান জানিয়েছেন।

পিডিএসও/এসএম শামীম

 

বেলকুচি,পৌরসভা নির্বাচন,প্রচারণা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়