সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

  ০৪ জুন, ২০২০

সিংগাইরে করোনা আক্রান্ত রোগীর মৃত্যু

মানিকগঞ্জের সিংগাইরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইউনুছ আলী (৬০) নামের এক ব্যক্তি মারা গেছেন। বৃহস্পতিবার ভোর ৫টায় উপজেলার সিংগাইর পৌরসভা ৩ নং ওয়ার্ডের আজিমপুর গ্রামের নিজ বাড়িতে এ মৃত্যুর ঘটনা ঘটে।

উপজেলা নিবার্হী কর্মকর্তা রুনা লায়লার নির্দেশে নিয়ম মেনে সকাল সাড়ে ১০টার দিকে সিংগাইর বাসস্ট্যান্ড-সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, ইউনুছ আলী সিংগাইর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে হেডক্লার্ক হিসেবে কর্মরত ছিলেন। তার ছেলে আব্দুল কাদের ওরফে সাদ্দাম (২৮) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আউট সোর্সিং ওয়ার্ড বয় হিসেবে কর্তব্যরত অবস্থায় করোনা উপসর্গ দেখা দিলে করোনা নমুনা দেয় হাসপাতালে। ঈদের আগে বুধবার (২০ মে) রিপোর্টে করোনা পজেটিভ আসে। পরে কাদের মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হয়ে আইসোলেশনে থাকে এবং বাড়ি লকডাউন করে দেয় প্রশাসন।

এদিকে আব্দুল কাদেরের সংস্পর্শে পরিবারের অন্য সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকা পাঠায়। রোববার (২৪ মে) পরীক্ষার রিপোর্টে পরিবারের অন্য সদস্যদের করোনা নেগেটিভ হলেও কাদেরের বাবা ইউনুছ আলীর করোনা পজেটিভ আসে। তারপর তাকে বাড়িতেই আইসোলেশনে রাখা হয়। আইসোলেশনে থাকা অবস্থায় বৃহস্পতিবার ভোর রাতে তার মৃত্যু হয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মৃত্যু,সিংগাইর,করোনা আক্রান্ত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close