বাগমারা (রাজশাহী) প্রতিনিধি

  ৩০ এপ্রিল, ২০২০

বাগমারায় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে মাঠে পুলিশ

রাজশাহীর বাগমারা উপজেলার মাদারীগঞ্জ এবং মোহনগঞ্জ হাট-বাজার পরিদর্শন করেন রাজশাহী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব। পবিত্র রমজানে ব্যবসায়ীরা যেন দ্রব্যের মূল্যবৃদ্ধি না করে, সে ব্যাপারে বাজার নিয়ন্ত্রণে কাজ করে চলেছে জেলা পুলিশ।

বৃহস্পতিবার জেলা পুলিশ, জেলা ডিবির সদস্যদের সাথে নিয়ে বাগমারা থানা পুলিশের সার্বিক সহযোগিতায় বিভিন্ন হাট পরিদর্শন করেন। সেই সাথে করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণা চালিয়েছেন।

কোনো ব্যবসায়ী রমজানকে পুঁজি করে দ্রব্যের মূল্য বেশি নেওয়ার চেষ্টা করলে পুলিশকে জানানোর অনুরোধ করা হয়। অন্যদিকে প্রতিটি দোকানে মূল্য তালিকা ঝুলানোরও কথা বলা হয়। মূল্য তালিকার অধিক যেন দাম না নেওয়া হয়, সে বিষয়ে ব্যবসায়ীদের সতর্ক করা হয়। এছাড়া ঢাকাসহ আশপাশের জেলা থেকে যে সকল ব্যক্তি নিজ নিজ এলাকায় এসেছেন, তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়।

বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান, সেকেন্ড অফিসার এসআই মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ হ্যান্ডমাইক নিয়ে রাস্তায় নেমে পড়েন জনসচেতনতা বাড়িয়ে পরিস্থিতি স্বাভাবিকে নিয়ে আসার জন্য। অকারণে কেউ যেন বাজারে জনসমাগম না ঘটায়, সেজন্য বারবার মাইকিংয়ের মাধ্যম পরামর্শ দেওয়া হয়। মোহনগঞ্জ এবং মাদারীগঞ্জ হাটে জেলা পুলিশের পাশাপাশি বাগমারা থানা পুলিশের হ্যান্ডমাইকে এমন প্রচারণার দৃশ্য দেখা যায়।

এ ব্যাপারে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দেব বলেন, রমজানের সুযোগকে কাজে লাগিয়ে ব্যবসায়ীরা যেন নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি না করে, সে বিষয়ে তাদেরকে অবহিত করা হয়। অন্যদিকে করোনা প্রতিরোধে জেলা পুলিশ, জেলা ডিবি এবং বাগমারা থানা পুলিশ কঠোর পরিশ্রম করে যাচ্ছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পুলিশ,বাগমারা,করোনা,দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close