ফরিদপুর প্রতিনিধি

  ২৮ ফেব্রুয়ারি, ২০২০

ভাঙ্গায় ট্রাকচাপায় ঝরলো পুলিশ সদস্যের প্রাণ

ফরিদপুরের ভাঙ্গায় সড়কে দায়িত্বরত অবস্থায় পাথর বোঝাই ড্রাম ট্রাকচাপায় মো. ইউনুস শিকদার (৫২) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। শুক্রবার সকালে খুলনা-মাওয়া মহাসড়কের নির্মাণাধীন বগাইল টোল প্লাজার কাছে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।

এ ঘটনায় ট্রাকটির হেলপারকে আটক করেছে পুলিশ। নিহত ইউনুস বরিশাল জেলার বানারীপাড়ার সোনাহার গ্রামের মৃত কাঞ্চন আলী শিকদারের ছেলে ও ভাঙ্গা হাইওয়ে থানায় কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, হাইওয়ে পুলিশের একটি দল রাত্রিকালীন ডিউটি শেষে সকাল ৬টায় থানার উদ্দেশে যাচ্ছিল। প্রকৃতির ডাকে সাড়া দিলে পুলিশের গাড়িটি থামাতে বলে ইউনুস। এ সময় সে পুলিশের গাড়ি থেকে নেমে সড়কের অপরপাশে যাওয়ার আগেই দ্রুতগতিতে আসা পাথর বোঝাই একটি ড্রাম ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ ও স্থানীয়রা মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মাদারীপুর রিজিওন (ফরিদপুর) মো. সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহটি ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাক (ফরিদপুর ট ১১-০৪৫১) ও হেলপারকে আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় ট্রাকের চালক পলাতক রয়েছে। একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পাথরবোঝাই ট্রাক,ট্রাকচাপা,পুুলিশ সদস্য,ভাঙ্গা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close