reporterঅনলাইন ডেস্ক
  ০৫ জুলাই, ২০১৯

সোনারগাঁয়ে বাসচাপায় মা-মেয়েসহ নিহত ৩

ফাইল ছবি

নারায়ণগঞ্জে রথযাত্রায় যোগদিয়ে বাড়ি ফেরার পথে যাত্রাবাহী রাসেল পরিবহন নামে এক বাসের চাপায় তিন নারী নিহত ও এ সময় চারজন আহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাচপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—অজ্ঞাত মহিলা (৪০), তার মেয়ে বর্ষা বর্মন (১৪), শাশুড়ি দেবী বর্মন (৪৫)। নিহতরা সোনারগাঁও উপজেলার বেকুটিয়া গ্রামের দুলাল বর্মনের স্ত্রী, মেয়ে ও মা। তারা নারায়ণগঞ্জ শহরের দেওভোগ লক্ষ্মী নারায়ণ আখড়ায় শ্রী শ্রী জগন্নাথ দেবের মন্দিরে রথযাত্রায় যোগ দিয়ে রাতে বাড়ি ফিরছিলেন।

এ ব্যাপারে সোনারগাঁও থানার উপপরিদর্শক আবুল কালাম আজাদ জানিয়েছেন, রাতে বাড়ি ফেরার পথে কাঁচপুর ব্রিজের পূর্ব পাশে মহাসড়ক পার হওয়ার সময় সিলেটগামী রাসেল পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিন নারী নিহত হন।

এ সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী মালবাহী একটি লরির সঙ্গে ওই বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস চালকসহ অন্তত চারজন আহত হন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সোনারগাঁ,বাসচাপায় নিহত,সড়ক দুর্ঘটনা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close