মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

  ১৫ ফেব্রুয়ারি, ২০১৯

বাংলাদেশ শান্তি ও সম্প্রীতির দেশ : স্থানীয় সরকারমন্ত্রী

কুমিল্লার লাকসামে মজলিশপুর ধর্মাপংকুর বৌদ্ধ বিহারে বৌদ্ধধর্মীয় মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বাংলাদেশ শান্তি ও সম্প্রীতির দেশ। এ দেশে সব ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করে। যে যার ধর্ম পালন করছেন।

শুক্রবার লাকসামে ঐতিহ্যবাহী মজলিশপুর ধর্মাপংকুর বৌদ্ধ বিহারের অধ্যক্ষ শ্রীমৎ প্রজ্ঞাজ্যোতি স্থবির মহোদয়ের মহাস্থবির বরণ উৎসব ও বৌদ্ধধর্মীয় মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, ‘আমি আপনাদের সন্তান। আমাকে বাংলাদেশের একটি গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়েছে। আমার ওপর অর্পিত দায়িত্ব যাতে আমি সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করে যেতে পারি, সে জন্য সবাই আমাকে আশীর্বাদ করবেন। আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই।’

তিনি বলেন, দেশের প্রতিটি গ্রামকে শহরে রূপান্তরিত করার অঙ্গীকার নিয়ে কাজ শুরু করেছে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার। শহরের সব সুযোগ-সুবিধা গ্রামে পৌঁছে দেওয়া হবে। সে অঙ্গীকার নিয়ে যে যাত্রা আরম্ভ হয়েছে, তার বেশির ভাগ অংশ এলজিআরডি মন্ত্রণালয়ের ওপর অর্পিত।

কুমিল্লা-নোয়াখালী সংঘরাজ ভিক্ষু সমিতির প্রধান উপদেষ্টা দর্শন বারিধি অধ্যাপক ধর্মরক্ষিত মহাথেরের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর। অনুষ্ঠানের উদ্বোধন করেন কুমিল্লা-নোয়াখালী সংঘরাজ ভিক্ষু সমিতির সাধারণ সম্পাদক শ্রীমৎ জিনানন্দ মহাথের।

এ সময় আরো উপস্থিত ছিলেন কুমিল্লা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন, লাকসাম উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুছ ভূঁইয়া, লাকসাম উপজেলা নির্বাহী অফিসার এ কে এম সাইফুল আলম, মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শামীম বানু শান্তি, কুমিল্লা জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট আবু তাহের, অ্যাডভোকেট তানজিনা আক্তার, লাকসাম পৌরসভা মেয়র অধ্যাপক আবুল খায়ের, কুমিল্লা জেলার নির্বাহী প্রকৌশলী মো. সোহরাব আলী, লাকসাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান, লাকসাম উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরা, লাকসাম থানার ওসি মনোজ কুমার দে, মনোহরগঞ্জ থানার ওসি মেজবাহ উদ্দিন ভূঁইয়াসহ অনেকে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মো. তাজুল ইসলাম,লাকসাম,স্থানীয় সরকার,এলজিআরডি মন্ত্রী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close