চট্টগ্রাম ব্যুরো

  ০৬ জানুয়ারি, ২০১৯

‘মৎস্য অবতরণ কেন্দ্র ও বাজার নিয়ে ষড়যন্ত্র হচ্ছে’

কিছু স্বার্থান্বেষী মহল শেখ হাসিনার উন্নয়ন বিদ্বেষী চট্টগ্রামের কর্ণফুলী নদীর তীর ঘেষে গড়ে ওঠা আন্তর্জাতিক মানের আধুনিক সুযোগ সুবিধা সম্পন্ন চট্টগ্রাম মৎস্য অবতরণ কেন্দ্র ও মৎস্য বাজারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে বলে অভিযোগ করেছেন বাংলাদেশ জাতীয় মৎস্যজীবী সমবায় সমিতি লিমিটেডের ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক আমীর হোসেন। রোববার দুপুরে নগরীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। দেশের ধারাবাহিক উন্নয়নের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, বন্দরের ভাড়াটিয়া হিসেবে ৩ দশমিক ৯৭৭৫ একর জায়গায় সমিতি বাজারটি প্রতিষ্ঠা করে। অতএব জায়গা দখল করে মৎস্য বাজার প্রতিষ্ঠার প্রশ্নই আসে না।

তিনি আরো বলেন, ১ কোটি টাকা খাজনা ও জামানত এবং ৩২ লাখ টাকা বার্ষিক ভাড়ায় চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের ৪ একর জমির ওপর গড়ে তোলা মৎস্য অবতরণ কেন্দ্র ও বাজার নিয়ে নানামুখি ষড়যন্ত্র হচ্ছে অথচ সমিতির কেউ সরকারি জায়গা দখল করে বা জায়গার মালিক সেজে বাজার প্রতিষ্ঠা করেনি। বন্দরের ভাড়াটিয়া হিসেবে ৩ দশমিক ৯৭৭৫ একর জায়গায় সমিতি বাজারটি প্রতিষ্ঠা করে। তারা মিথ্যা তথ্য দিয়ে সাংবাদিক ও জনসাধারণকে ধারাবাহিকভাবে বিভ্রান্ত করার অপচেষ্টা চালাচ্ছে। সমিতির কেউ সরকারি জায়গা দখল করে বা জায়গার মালিক সেজে বাজার প্রতিষ্ঠা করেনি বলেও সংবাদ সম্মেলনে তিনি জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সোনালি যান্ত্রিক মৎস্য শিল্প সমবায় সমিতির সহ-সভাপতি নূর হোসেন, সাধারণ সম্পাদক আমিনুল হক বাবুল সওদাগর, জাতীয় মৎস্যজীবী সমিতির কোষাধ্যক্ষ নিজামুল ইসলাম প্রমুখ।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম,মৎস্য অবতরণ কেন্দ্র,ষড়যন্ত্র
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close