নারায়নগঞ্জ প্রতিনিধি

  ২১ অক্টোবর, ২০১৮

নারায়ণগঞ্জে রাস্তার পাশে ৪ লাশ

৩ জনকে মাথায় গুলি করে হত্যা, পরিচয় মিলেছে একজনের

নারায়ণগঞ্জের আড়াইহাজারে রাস্তার পাশে পড়ে থাকা ৪ লাশের মধ্যে একজনের পরিচয় মিলেছে। তিনি মাইক্রোবাসটির চালক। নাম লুৎফর মোল্লা। রাজধানীর রামপুরা থানার বাগিচারটেক এলাকায় তিনি বসবাস করতেন। তার স্ত্রী রেশমা বেগম রোববার দুপুরে মর্গে এসে তার স্বামীর লাশ শনাক্ত করেন। তিনি জানান, শুক্রবার বিকেলের পর থেকে নিখোঁজ হয় লুৎফর।

এদিকে উদ্ধারকৃত চার লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। চার লাশের মধ্যে তিনটি লাশের মাথায় ভারী অস্ত্র দিয়ে গুলি করা হয়েছে। অন্যজনকে ভারী অস্ত্র দিয়ে আঘাত করে মাথা থেতলে হত্যা করা হয়েছে। নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আসাদুজ্জামান গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

এদিকে লুৎফর মোল্লার স্ত্রী রেশমা জানান, শুক্রবার বিকেলের পর থেকে তার স্বামী নিখোঁজ। সারারাত কোন খোঁজ না পেয়ে শনিবার সকালে তিনি রামপুরা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। রোববার সকালে বিভিন্ন টেলিভিশনে চার যুবকের লাশ উদ্ধারের খবর পেয়ে রেশমা বেগম নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে এসে স্বামীর লাশ শনাক্ত করেন।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন (অপরাধ) সাংবাদিকদের ব্রিফিংয়ে জানান, রোববার ভোর পৌনে ৫টার দিকে সরকারি সেবা সার্ভিস ৯৯৯ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে রাস্তার দুই পাশে পড়ে থাকা অবস্থায় চার ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে দুইটি পিস্তল, এক রাউন্ড তাজা গুলি ও একটি নোয়া ব্র্যান্ডের সাদা মাইক্রোবাস উদ্ধার করা হয়েছে। মরদেহের মুখমণ্ডলে আঘাতের চিহৃ রয়েছে এবং মাথার কিছু অংশ থেঁতলে দেওয়া হয়েছে।

জেলা পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, ঘটনাস্থল থেকে যেহেতু পিস্তল উদ্ধার করা হয়েছে। তাতে প্রাথমিকভাবে মনে হচ্ছে ডাকাত দলের সদস্যদের মধ্যে সংঘর্ষ হয়ে থাকতে পারে। ঘটনাস্থল থেকে গুলির কোন খোসা উদ্ধার করা হয়নি; এতে মনে হচ্ছে গুলির কোন ঘটনা ঘটেনি। তবে লাশের ময়নাতদন্তের পর আসল রহস্য বেরিয়ে আসবে।

পিডিএসও/ অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নারায়নগঞ্জ,রাস্তার,লাশ,গুলি,পরিচয়
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close