কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি

  ১৯ এপ্রিল, ২০২৪

লতিফ সিদ্দিকীকে মোজহারুল

আওয়ামী লীগ একটি দল আপনি এক ব্যক্তি

টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের সংসদ সদস্য আবদুল লতিফ সিদ্দিকীর উদ্দেশে কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার বলেছেন, আওয়ামী লীগ একটি দল ও সংগঠন, আপনি একা একজন ব্যক্তি। আপনি শেখ মুজিবের আওয়ামী লীগ, নৌকার বিরুদ্ধে কথা বলেন। উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে গত বুধবার সন্ধ্যায় কালিহাতী পৌর আওয়ামী লীগ আয়োজিত মুজিবনগর দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এ সময় তিনি আরো বলেন, লতিফ ভাই আপনি বয়সে বড়, শ্রদ্ধা ততক্ষণ করব যতক্ষণ অন্যকে সম্মান করবেন। গত মঙ্গলবার খুবই আপত্তিকর কথা বলেছেন। আপনি আওয়ামী লীগের কিছুই না। আপনার কোনো অধিকার নেই আওয়ামী লীগকে ধমক দেওয়ার। আওয়ামী লীগের বিরুদ্ধে, নৌকার বিরুদ্ধে বললে আওয়ামী লীগকে কটাক্ষ করলে নৌকার সমর্থক, আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগকে নিয়ে বিরাট আন্দোলন করব। আপনি ঢাকায় বিচারপতির বাসভবন আক্রমণে গ্রেপ্তার হওয়া কট্টর জামায়াত কর্মী ফারুকের মধ্যস্থতায় ডিও লেটার দেন।

এটা কী ভাই, আপনি মুক্তিযুদ্ধের সংগঠক, মুক্তিযোদ্ধা। যদিও আপনার ভাই কাদের সিদ্দিকী বীর উত্তম বহুবার বলেছেন আপনি কোনো যুদ্ধ করেননি। আমি নির্বাচনে হেরেছি কিন্তু হারিয়ে যাইনি। আপনি আট বছর কোথায় ছিলেন, হারিয়ে ছিলেন। কালিহাতী পৌর আওয়ামী লীগ সভাপতি আবদুল মালেক তালুকদারের সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা, সহসভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক ও কালিহাতী পৌরসভার মেয়র নুরুন্নবী সরকার, সহসভাপতি ও নারান্দিয়া ইউপি চেয়ারম্যান মাসুদ তালুকদার, মহিলাবিষয়ক সম্পাদক ফাতেমা খাতুন বৃষ্টি, সদস্য ও নাগবাড়ী ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবদুল কাইয়ুম বিপ্লব, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক নাহিদুল ইসলাম সিদ্দিকী পলাশ প্রমুখ।

, কালিহাতী পৌর ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আল হাদী নিশাত ও কালিহাতী কলেজ ছাত্রলীগের সাবেক আহ্বায়ক নাইমুর রহমান দুর্জয় প্রমুখ। আলোচনা সভা সঞ্চালনা করেন কালিহাতী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close