নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২৬ জানুয়ারি, ২০২৪

সিদ্ধিরগঞ্জে জমে থাকা গ্যাসে বিস্ফোরণ, দগ্ধ ৬

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জমে থাকা গ্যাসে বিস্ফোরণের পর একটি বাড়িতে অগ্নিকাণ্ড ঘটেছে। এতে দুই পরিবারের ছয়জন দগ্ধ হয়েছেন। গত বুধবার রাত ১০টার দিকে সিদ্ধিরগঞ্জের গোদনাইল বার্মাস্ট্যান্ড বাগপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতের মধ্যে চারজনই বাড়ির বাসিন্দার নবজাতককে দেখতে এসেছিলেন।

আহতদের রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধ ব্যক্তিরা হলো সুখী আক্তার (৩৫), তার মেয়ে সাদিয়া আক্তার (১০), বোন জান্নাত আক্তার (১৮), ভাই আরিফ হাওলাদার (২১), ফুপাতো বোন রহিমা আক্তার (৩২) ও রহিমার মেয়ে ঋতু আক্তার (১৩)। সুখী আক্তারের স্বামী চাকরিজীবী নূর মোহাম্মদ।

রহিমার স্বামী জাহাঙ্গীর হাওলাদার জানান, বাড়িটিতে তার আত্মীয় সুখী আক্তার ভাড়া থাকেন। ২১ থেকে ২২ দিন আগে তার একটি সন্তান হয়। সেই সন্তানকে দেখতে যান ফুপাতো বোন রহিমা, তার মেয়ে। রাতে বাসায় মশার কয়েল জ্বালাতে গেলে হঠাৎ বিস্ফোরণের পর অগ্নিকাণ্ড ঘটে। ধারণা করা হচ্ছে, গ্যাস সংযোগে ত্রুটি (ফুটো) থেকে কক্ষে গ্যাস জমে ছিল। ফলে আগুন ধরাতেই বিস্ফোরণ ঘটে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম জানান, বুধবার রাত ১২টার দিকে দগ্ধ ছয়জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের মধ্যে রহিমার নামে একজনের অবস্থা গুরুতর, তার শরীরের ৪৫ শতাংশ দগ্ধ হয়েছে। তাকে আইসিইউতে রাখা হয়েছে। এ ছাড়া সুখী আক্তারের শরীরের ১৭ ভাগ, জান্নাত আক্তারের শরীরের ১৫ ভাগ দগ্ধ হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close