প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৯ ফেব্রুয়ারি, ২০২১

অস্ত্র মামলায় ইরফান সেলিমকে অব্যাহতি

পুরান ঢাকার চকবাজার থানার অস্ত্র মামলায় হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমকে অব্যাহতি দিয়েছে আদালত। গতকাল বৃহস্পতিবার ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ পুলিশের দেওয়া চূড়ান্ত প্রতিবেদন গ্রহণ করে এই অব্যাহতির আদেশ দেয়। ঢাকার মহানগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল এই তথ্য জানান। গত ৫ জানুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা চকবাজার থানার পরিদর্শক (অপারেশন) মুহাম্মদ দেলোয়ার হোসেন অস্ত্র মামলায় ইরফান সেলিমকে অব্যাহতির সুপারিশ করে প্রতিবেদন দাখিল করেন। একই থানার মাদক মামলায়ও তার অব্যাহতির সুপারিশ করেন এ তদন্ত কর্মকর্তা।

মামলার এজাহার মতে গত বছর ২৫ অক্টোবর নৌবাহিনীর এক উচ্চপদস্থ কর্মকর্তা মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিমের গাড়িটি তাকে ধাক্কা মারে। এরপর তিনি সড়কের পাশে মোটরসাইকেল থামিয়ে গাড়ির সামনে দাঁড়ান এবং নিজের পরিচয় দেন। তখন গাড়ি থেকে ইরফানের সঙ্গে থাকা অন্যরা একসঙ্গে তাকে কিল-ঘুষি মারেন এবং মেরে ফেলার হুমকি দেন। তার স্ত্রীকে অশ্লীল ভাষায় গালাগাল করেন।

এ ঘটনায় ২৬ অক্টোবর ইরফান, তার দেহরক্ষী মো. জাহিদুল মোল্লা, এ বি সিদ্দিক দিপু ও গাড়িচালক মিজানুর রহমানসহ অচেনা দু-তিনজনকে আসামি করে বাদী হয়ে ধানমন্ডি থানায় মামলা দায়ের করেন ওই নৌবাহিনীর কর্মকর্তা। ওইদিনই পুরান ঢাকার বড় কাটরায় ইরফানের বাবা হাজী সেলিমের বাড়িতে দিনভর অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত মাদক রাখার দায়ে ইরফান সেলিমকে এক বছর কারাদ- দেয়। সূত্র বিডিনিউজ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close