জামালপুর প্রতিনিধি

  ১৩ ফেব্রুয়ারি, ২০২১

তিন দিন পর উদ্ধার অপহৃত ব্যক্তি, গ্রেপ্তার ৩

শেরপুরের শ্রীবর্দী উপজেলা থেকে অপহরণের তিন দিন পর ময়মনসিংহ থেকে উদ্ধার করা হয়েছে অপহৃত ব্যক্তিকে। এ ঘটনায় তিন অপহরণকারীকেও আটক করেছে জামালপুর র‌্যাব-১৪। গতকাল শুক্রবার জামালপুরে র‌্যাবের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জামালপুর র‌্যাব-১৪, সিপিসি-১-এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানা এ তথ্য জানান। তিনি জানান, অপহৃত এই দিন মজুরের পরিবারের কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছিল অপহরণকারীরা।

এই পুলিশ কর্মকর্তা বলেন, গত ৮ ফেব্রুয়ারি (সোমবার) রাতে শেরপুরের শ্রীবর্দী উপজেলার কুরুয়া ভাটিপাড়া এলাকা থেকে দিনমজুর মো. শামসুল হককে (৬৩) অপহরণ করা হয়। তিনি একই উপজেলার গড়জরিপা এলাকার আজগর আলীর ছেলে। অপহরণের পর থেকে ভিকটিমকে বিভিন্ন স্থানে নিয়ে নির্যাতন করা হয়। তার পরিবারের কাছে মোবাইল ফোনের মাধ্যমে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। পরে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হলে তথ্যপ্রযুক্তির সাহায্যে শনাক্তের পর অভিযান চালানো হয়।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় ময়মনসিংহের জয়নুল আবেদীন পার্কের একটি রেস্টুরেন্ট থেকে তিন অপহরণকারীকে আটক এবং অপহৃতকে উদ্ধার করা হয়।

আটকরা হলো ময়মনসিংহের ভালুকা উপজেলার ভাটগাঁও মধ্যপাড়া এলাকার আবদুল মোতালেবের ছেলে মো. আনিছুর রহমান (৩৭), একই এলাকার হারিজুর রহমানের ছেলে শফিউল আলম (৪০) এবং মল্লিকবাড়ী এলাকার আবু বক্কর ছিদ্দিকের ছেলে মো. ফরহাদ হোসেন (২৩)।

র‌্যাবের এই কর্মকর্তা আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তারা অপহরণকারী চক্রের সদস্য। এ সময় তাদের কাছ থেকে একটি মোবাইল ফোন, ১ হাজার ৯০০ টাকা এবং একটি প্রাইভেট কার উদ্ধার করা হয়। গাড়ির নম্বর ঢাকা মেট্রো-গ ৩১-১৫০৮। এ ব্যাপারে শেরপুরের শ্রীবর্দী থানায় মামলা করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close