দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি

  ০৮ মে, ২০২৪

পাল্টাপাল্টি মামলা

দুমকিতে মাহফিলের কমিটি নিয়ে সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু

পটুয়াখালীর দুমকিতে মাহফিল কমিটিতে নাম না রাখায় উভয়পক্ষের সংঘর্ষে গুরুতর আহত একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত সোমবার রাত সাড়ে ১২ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আহত মোশারেফ হোসেন মুন্সী (৪০) মারা যান।

মাশারেফ দুমকি উপজেলার লেবুখালী ইউনিয়নের পূর্ব কার্তিকপাশা গ্রামের বাসিন্দা।

গতকাল মঙ্গলবার দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে ২৬ এপ্রিল (শুক্রবার) রাত আটটার দিকে পূর্ব কার্তিক পাশা মাহফিলকে কেন্দ্র করে উভয়পক্ষের সংঘর্ষে মোশারেফসহ ১৪ জন আহত হয়। ওই সংঘর্ষের ঘটনায় মোশারেফের ভাই সুলতান মুন্সী এবং অপরপক্ষের নেসার উদ্দিন বাদী হয়ে ২৯ এপ্রিল দুমকি থানায় পৃথক দুটি মামলা করেন। যা তদান্তধীন আছে বলে জানান ওসি তারেক মোহাম্মদ আব্দুল হান্নান ।

ওসি তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, পূর্ব কার্তিক গ্রামের কারিমিয়া মাদরাসা মাঠে বার্ষিক ওয়াজ মাহফিল কমিটিতে স্থানীয় সোবাহান মুন্সীর নাম না রাখায় মাহফিল কমিটি ও মুন্সী বাড়ির লোকদের মধ্যে সংঘর্ষে মোশারেফ মুন্সীসহ ১৪জন আহত হয়। আহতদেরকে প্রথমে দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। সেখান থেকে মোশারেফকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় এবং ১০ দিন চিকিৎসাধীন থাকার পর সোমবার রাতে মোশারেফ মারা যান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close