reporterঅনলাইন ডেস্ক
  ০৪ মে, ২০২৪

সংক্ষিপ্ত সংবাদ

শিক্ষামেলা উদ্বোধন

মৌলভীবাজার প্রতিনিধি

আরডিআরএস বাংলাদেশ, ইউএসএআইডি ও সিসেমি ওয়ার্কশপ এর আয়োজনে দুই দিনব্যাপী সিসিমপুর শিক্ষামেলা উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে শিক্ষামেলার উদ্বোধন করেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বর্ণালী পাল। পরবর্তীতে মৌলভীবাজার সরকারি উচ্চবিদ্যালয় অডিটরিয়ামে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সিসিমপুর ওয়ার্কশপ এর ব্যবস্থাপনা পরিচালক শাহ আলমের সভাপতিত্বে এবং আরডিআরএস বাংলাদেশ-সিসিমপুর প্রকল্প সমন্বয়কারী জিল¬ুর রহমান জয়ের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক বর্ণালী পাল।

মতবিনিময় সভা

খাগড়াছড়ি প্রতিনিধি

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আচরণবিধি প্রতিপালন সংক্রান্ত বিষয়ে জেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থীদের (১ম, ২য় ও ৩য় ধাপ) সঙ্গে মতবিনিময় সভা হয়েছে। গতকাল শুক্রবার বিকেল ৩টায় খাগড়াছড়ি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ সভা হয়। সভায় জেলা পুলিশ সুপার মুক্তা ধর, সদর ইউএনও নাঈমা ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ কামরুল আলমসহ অন্যরা উপস্থিত ছিলেন।

কমিটি গঠন

মাগুরা প্রতিনিধি

বাইশতম চেঞ্জ অভারের মাধ্যমে মাগুরায় ২০২৪ সালের জন্য মাগুরা এপেক্স ক্লাবের ক্লাবের ১১ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়েছে। গতকাল শুক্রবার দুুপুরে জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে বোর্ড মিটিং এর মাধ্যমে এ কমিটি গঠন করা হয়। কমিটিতে প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন শামীম আহমেদ খান, সেক্রেটারি অ্যান্ড ডিনার নোটিশ এডিটর হয়েছেন এ্যাডভোকেট মঞ্জুরুল ইসলাম মজনু। মাগুরা ক্লাবের সাভির্স ডিরেক্টর লিটন কুমার ঘোষের সভাপতিত্বে কমিটি গঠনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এপেক্স ক্লাবের ন্যাশনাল প্রেসিডেন্ট শামসুন নাহার আজিজ লীনা প্রমুখ।

ভিত্তিপ্রস্তর উদ্বোধন

গঙ্গাচড়া প্রতিনিধি

রংপুরের গঙ্গাচড়ার গজঘন্টা মনির উদ্দিন হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার (শিশু সদন) বহুতল ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করলেন রংপুর-১ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান বাবলু এমপি। গতকাল শুক্রবার দুপুরে জুম্মার নামাজ আদায় শেষে প্রধান অতিথি হিসেবে উপজেলার গজঘন্টা ইউনিয়নে এই ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন করেন এবং ২ লাখ টাকার বরাদ্দ প্রদান করেন। পরে গজঘন্টা ইউনিয়নের দক্ষিণ হাবু বায়তুর নূর জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করে সেখানে ১ লাখ টাকা বরাদ্দ প্রদান করেন।

স্যালাইন বিতরণ

রায়পুরা প্রতিনিধি

প্রত্যয় সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে নরসিংদীর রায়পুরায় শ্রমজীবি ও ভাসমান ট্রেন যাত্রীদের মধ্যে ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের শ্রীনিধী রেলওয়ে স্টেশন ও স্টেশন সংলগ্ন বাজারে খাবার পানি ও স্যালাইন বিতরণ করা হয়। কর্মসূচিতে প্রত্যয় সমাজকল্যাণ সংস্থার সাবেক সাধারণ সম্পাদক, আতিক হাসান, ফারুক মিয়া, সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা, কোষাধ্যক্ষ আশিষ কুমার শীলসহ অন্যরা উপস্থিত ছিলেন।

গাঁজাসহ গ্রেপ্তার

বেলাব প্রতিনিধি

নরসিংদীর বেলাবতে ১৮ কেজি গাঁজা ও একটি পিকআপ গাড়ি জব্দসহ নাজমুল পাঠান(২৪) ও শাকিল পাঠানকে (১৯) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালের দিকে উপজেলার নারায়ণপুর ইউনিয়নের ঢাকা-সিলেট মহাসড়কের দড়িকান্দি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার নাজমুল পাঠান ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কাঞ্চনমুড়ি গ্রামের এবং শাকিল পাঠান একই এলাকার বাসিন্দা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close