রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি

  ২৩ এপ্রিল, ২০২৪

রাজারহাটে স্ত্রী হত্যার অভিযোগে গ্রেপ্তার স্বামী

কুড়িগ্রামের রাজারহাটে স্ত্রীকে হত্যার সঙ্গে জড়িত সন্দেহে অটোরিক্সা চালক স্বামী সুধাংশুকে (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার বিকেলে উপজেলার সদর ইউপির দক্ষিনপ্রণপতি পোদ্দার পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ওইদিন বিকেলেই তাকে নিজ ঘর থেকেই গ্রেপ্তার করা হয়। পরে রাতে নিহতের বাবা দেবেন্দ্র নাথ সুধাংশুকে আসামি করে একটি হত্যা মামলা করেন।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, পোদ্দার পাড়া গ্রামে সুধাংশু রায়ের সঙ্গে প্রায় ২০ বছর আগে লালমনিরহাট সদর উপজেলার দেউতির হাট এলাকার বাতাসী রানীর সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী ও শ্বাশুড়ী নানা অজুহাতে তার উপর নির্যাতন চালাতো। ঘটনার আগের রাতেও সুধাংশু তাকে অমানুষিক নির্যাতন করে। পরের দিন রবিবার প্রতিবেশিরা বাতাসীর কোন খোঁজ না পেয়ে খুঁজতে গেলে তার ঘরের বিছানায় তার লাশ দেখতে

পায়। পরে রাজারহাট থানায় খবর দিলে পুলিশ বিকেলে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ কুড়িগ্রাম মর্গে প্রেরন করেন। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে সুধাংশুকে গ্রেপ্তার করে থানায় আনা হয়েছে। এ সময় এলাকাবাসীরা তার শাস্তির দাবি জানান।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত ওয়াহেদুজ্জামান রানা বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্ত যুবক কে গ্রেপ্তার করা হয়েছে। গত রবিবার রাতে নিহতের বাবা দেবেন্দ্র নাথ সুধাংশুকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close