reporterঅনলাইন ডেস্ক
  ১২ জানুয়ারি, ২০২৪

সংক্ষিপ্ত সংবাদ

মেডিয়েশন

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ জেলা জজ আদালত ভবনে মেডিয়েশন সেন্টার স্থাপন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে জেলা ও দায়রা জজ ফজলে খোদা মো. নাজির প্রধান অতিথি থেকে এ সেন্টারের উদ্বোধন করেন। আরো উপস্থিত ছিলেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ১ এর বিচারক শেখ মো. নাসিরুল হক, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ২ বিচারক সালমা খাতুন, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. রাশেদুল তালুকদার, জেলা আইনজীবি সমিতির সভাপতি কায়সার আহমেদ লিটন, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন লিমন, প্রমুখ।

প্রশিক্ষণ

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীতে ক্রীড়া অফিসের আয়োজনে বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৩-২৪ এর আওতায় ডেভেলপমেন্ট কাপ ফুটবল অনূর্ধ্ব-১৫ বাছাই প্রতিযোগিতা ও মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণ শুরু হয়েছে। গত বুধবার বিকেলে পটুয়াখালী ডিসি স্কোয়ার মাঠে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট যাদব সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি জেলা প্রশাসক মো. নূর কুতুবুল আলম এ উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা অফিসার মুহা. মুজিবুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ ন ম আমিনুল হক মামুন।

সভা

সুন্দরগঞ্জ প্রতিনিধি

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা আইনশৃঙ্খলা সংক্রান্ত মাসিক সভানুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সভায় সভাপতিত্ব করেন ইউএনও তরিকুল ইসলাম। বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম সরকার, ভাইস চেয়ারম্যান শফিউল আলম, মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে সালমা। ইউপি চেয়ারম্যানগণের মধ্যে আমিনুল ইসলাম, ইব্রাহিম খলিলুল্লাহ্, জহুরুল ইসলাম, সামসুল হুদা, মোখলেছার রহমান মন্ডল, মেহেদী মোস্তফা মাসুম।

শীতবস্ত্র বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের গার্লগাইড ও গাইডারস সদস্যদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় খাগড়াছড়ি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে এসব বিতরণ করা হয়। এতে উপস্থিত ছিলেন ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাণু চাকমা, সিনিয়র শিক্ষক গাইডস গাউডার টুলু মারমা, সিনিয়র শিক্ষক উৎপল চাকমা, সিনিয়র শিক্ষক রতন কুমার রায়, সিনিয়র শিক্ষক রিপন চাকমা, সিনিয়র শিক্ষক সুশীল চাকমা, সহকারী শিক্ষক তরিকুল ইসলামসহ গার্লগাইড ও গাইডারস সদস্যবৃন্দরা। এ সময় ৫০ জন গার্লগাইড ও গাইডারস সদস্যরা শীতবস্ত্র পান।

গ্রেপ্তার

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম সদরের যাত্রাপুর ইউনিয়নের ব্রহ্মপুত্র নদে দুই এনজিও কর্মীর কাছ থেকে প্রায় সাড়ে পাঁচ লাখ টাকা লুটের মামলায় মো. আল আমিন কে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন কুড়িগ্রাম সদর থানা পুলিশ। মামলাটি তদন্তকারী কর্মকর্তা কুড়িগ্রাম সদর থানার উপপরিদর্শক জাহিদ হাসান জানান, ব্রহ্মপুত্র নদে ডাকাতি মামলার প্রধান আসামি আল আমিনকে নির্বাচনের রাতে গ্রেপ্তার করা হয়েছে।

যুবক গ্রেপ্তার

রামু প্রতিনিধি

কক্সবাজারে রামুর চেরাংঘাটা উসাইসেন বৌদ্ধ বিহারে অগ্নিসংযোগকারী সেই যুবককে শনাক্তের পর গ্রেপ্তার করা হয়েছে। গত বুধবার রাতে চট্টগ্রামে পাঁচলাইশ থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয় বলে জানায় কক্সবাজার জেলা পুলিশ। গ্রেপ্তার যুবকের নাম আব্দুল ইয়াছির। গতকাল বৃহস্পতিবার এক প্রেস ব্রিফিং এ কক্সবাজার পুলিশ সুপার মাহফুজুল ইসলাম সংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close