নোয়াখালী প্রতিনিধি

  ১০ জানুয়ারি, ২০২৪

ফোনের জন্য ছুরিকাঘাতে বন্ধুকে হত্যা

নোয়াখালীর বেগমগঞ্জে ইসমাইল হোসেন আসিফ (২২) নামে এক তরুণকে ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটেছে। দুর্বৃত্তরা আসিফের ঘাড় কেটে হত্যার পর তার ব্যবহৃত মোবাইলটি নিয়ে যায় বলে অভিযোগ উঠেছে।

গত সোমবার বেলা ১১টায় উপজেলার একলাশপুর ইউনিয়নের হাজী ইসলাম মিস্ত্রির বাড়িতে এ ঘটনা ঘটে। আসিফ বেগমগঞ্জের হাজীপুর ইউনিয়নের জয়নাল আবদীনের ছেলে।

জানা গেছে, একলাশপুর ইউনিয়নের হাজী ইসলাম মিস্ত্রি বাড়ির একটি ঘরে প্রায় সময় বসে চার বন্ধুসহ আড্ডা দিতো আসিফ। অন্যদিনের মতো সোমবার সকালেও তারা একসঙ্গে ওই ঘরে বসে। পরে ওই ঘর থেকে চিৎকার দিয়ে বের হয়ে ঘরের সামনে এসে রক্তাক্ত অবস্থায় পড়ে আসিফ। ওই সময় ঘরের ভেতরে থাকা তার চারবন্ধু বের হয়ে দ্রুত পালিয়ে যায়। পরে ঘটনাস্থলেই তিনি মারা যান।

আসিফের বড় বোন কুলসুম অভিযোগ করে জানান, আসিফ তার বন্ধু সৈকতসহ এলাকায় আড্ডা দিত। তার ধারণা, আসিফের মোবাইল ফোনটি নিতে বন্ধুরা তাকে হত্যা করেছে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, হত্যাকারীরা ছুরি দিয়ে আসিফের ঘাড় কাটায় রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close