গাজীপুর প্রতিনিধি

  ২৫ জানুয়ারি, ২০২৩

গাজীপুরের তিন ইউপিতে ভোট ১৬ মার্চ

গাজীপুর সদর উপজেলার ভাওয়াল গড়, পিরুজালী ও মির্জাপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২৪ জানুয়ারি) নির্বাচনের রিটার্নিং অফিসার ও গাজীপুর সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মমিন মিয়া এ সংক্রান্ত একটি গণবিজ্ঞপ্তি জারি করেছেন।

গণবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গাজীপুর সদর উপজেলার ভাওয়াল গড়, পিরুজালী ও মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত আসনের সদস্য ও সাধারণ আসনের পদে নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৬ মার্চ। সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে ২৪ জানুয়ারি থেকে ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত (ছুটির দিনসহ) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উল্লেখিত পদে ইচ্ছুক প্রার্থীদের কাছে গাজীপুর সদর উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র বিতরণ ও গ্রহণ করা হবে। এ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৯ ফেব্রুয়ারি, মনোনয়নপত্র বাছাইয়ের শেষ তারিখ ২০ ফেব্রুয়ারি এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৭ ফেব্রুয়ারি।

গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা কাজী ইস্তাফিজুল হক আকন্দ জানান, ওই তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচন ইভিএমের মাধ্যমে অনুষ্ঠিত হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close