প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১২ মে, ২০২২

বিদ্যুৎস্পর্শে নারীসহ তিনজনের মৃত্যু

মানিকগঞ্জের হরিরামপুরে বিদ্যুৎস্পর্শে সুমন মোল্লা (৪০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। অন্যদিকে, শেরপুরের ঝিনাইগাতীতে বিদ্যুৎস্পর্শে দেলোয়ারা বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। আপরদিকে, মাদারীপুর শিবচরে বিদ্যুৎস্পর্শে মনির কাজি (১৫) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর

মানিকগঞ্জ : মানিকগঞ্জের হরিরামপুরে বিদ্যুৎস্পৃষ্টে সুমন মোল্লা (৪০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল বুধবার বেলা ১১টার দিকে উপজেলার বলড়া ইউনিয়নের আমিন ব্রিক্সে এ দূর্ঘটনা ঘটে। সুমন মোল্লা উপজেলার পিপুলিয়া এলাকার নয়ন মোল্লার ছেলে। তিনি শারীরিক প্রতিবন্ধী ছিলেন।

হরিরামপুর থানার ওসি সৈয়দ মিজানুর ইসলাম জানান, সকালে পিপুলিয়া এলাকার আমিন বিক্সের পাশে গরুর ঘাস কাটার জন্য যান সুমন মোল্লা। এ সময় ভাটার টানানো একটি কারেন্টর তারের সাথে তার স্পর্শ হয় এবং ঘটনাস্থলেই তার মুত্যু হয়। মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

শেরপুর : শেরপুরের ঝিনাইগাতীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দেলোয়ারা বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকালে উপজেলা সদর ইউনিয়নের তামাগাঁও গ্রামে ওই ঘটনা ঘটে। দেলোয়ারা ওই গ্রামের মো. ইউনুস আলীর স্ত্রী।

স্থানীয়রা জানান, গতকাল বেলা সাড়ে ১১টার দিকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মধ্যে দেলোয়ারা বেগম বাড়ির পাশে বিদ্যুৎ খুঁটির কাছ থেকে গরু আনতে যান। ওই সময় খুটির টানা তারের বিদ্যুৎস্পর্শে তিনি গুরুতরভাবে আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওসি মনিরুল আলম ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শিবচর (মাদারীপুর) : মাদারীপুর শিবচরে বিদ্যুৎ¯পৃষ্ট হয়ে মনির কাজি (১৫) নামে উচ্চ মাধ্যমিকের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকাল ১০টার দিকে উপজেলার ভান্ডারিকান্দি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দানি কান্দি গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের আলমগীর কাজির ছেলে ও স্থানীয় একটি বিদ্যালয়ে দশম শ্রেণির শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে মনির তার বাড়ির সামনে একটি ব্যাটারিচালিত অটোভ্যানের ওপর বসেছিল। ভ্যানটি বৈদ্যুতিক চার্জরত ছিল। এ সময় না জেনে অসাবধানতাবশত বৈদ্যুতিক তারে হাত

দেয়। এ সময় বিদ্যুতায়িত হয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি মিরাজ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close