মেহেরপুর ও ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ২৭ সেপ্টেম্বর, ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় আনসার গাংনীতে প্রবাসীর লাশ

মেহেরপুরের গাংনীতে রবজেল হোসেন (৪৮) নামের এক প্রবাস ফেরৎ ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার উপজেলার কাথুলী ইউনিয়নের খাসমহল গ্রামে নিজ বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। রবজেল হোসেন ওই গ্রামের মৃত আবের আলীর ছেলে। স্থানীয়রা জানান বরজেল বিদেশে থাকাকালীন সময়ে তার বড় ভাই শহিদুল ইসলামকে বেশ কয়েক লাখ টাকা দিয়েছিলেন। বিদেশ থেকে ফেরার পর ভাইয়ের সঙ্গে টাকা নিয়ে বিরোধ চলছিলো তার। এনিয়ে রবজেল হোসেন আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

শহিদুল ইসলাম জানান, রবজেল তাকে ৬ লাখ টাকা দিয়েছিল। সে গত ৮ আগস্ট দেশে ফেরে। এরপর ১০ আগস্ট তাকে ৬ লাখ টাকা ফেরত দেওয়া হয়। ওসি বজলুর রহমান জানান, খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের মরদেহ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জানান, জেলায় আবুল কাশেম (৫০) নামের এক আনসার কমান্ডারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার সদর উপজেলার নন্দনপুরের বিসিক শিল্প এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। আবুল কাশেম বুধল ইউনিয়নের সুতিয়ারা গ্রামের মৃত মন্নর আলীর ছেলে।

ওসি অপারেশন সোহরাব আল হোসাইন জানান, আবুল কাশেম বিসিক শিল্প এলাকার আরশি মেটাল ইন্ড্রাষ্টিজে চাকরি করত। বিসিকের একটি তেলের মিলের পাশে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ কবা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close