নিকলী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

  ২৬ সেপ্টেম্বর, ২০২১

নিকলী হাওরে নিখোঁজ ২ পর্যটকের লাশ উদ্ধার

কিশোরগঞ্জের নিকলী হাওরের পানিতে গোসল করতে নেমে নিখোঁজের একদিন পর রনি (২২) ও আলমগীর (২০) নামের দুই পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার বেলা ১১টার দিকে উপজেলার সিংপুর ইউনিয়নের ঘোড়াদীঘা গ্রামসংলগ্ন ঘোড়াউত্রা নদীরপাড়ের হাওর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাদের লাশ উদ্ধার করে। নিহতরা হলেন মো. আলমগীর গাইবান্ধা সদরের ভবানীপুর গ্রামের সাইদুর রহমানের ছেলে ও রনি কুমিল্লার লাকসাম উপজেলার কোয়ালবাজার গ্রামের মো. জসিম মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত শুক্রবার ঢাকা থেকে দুটি পর্যটক টিম হাওরে ঘুরতে যায়। একটিতে ২৫ থেকে ২৬ জন এবং অপরটিতে ৩০ থেকে ৩৫ পর্যটক ছিলেন। দুটি টিম নিকলীতে বিকাল ৪টার দিকে উপজেলার ঘোড়াউত্রা নদীর পাড়ে কেওড়া গাছতলা নামক হাওরে সবাই একসঙ্গে গোসল করতে নামেন। সবাই গোসল শেষে ওঠে গেলেও আলমগীর ও রনিকে পাওয়া যায়নি।

পরে স্থানীয়রা ও পুলিশ নিখোঁজ দুই পর্যটকের খোঁজে রাতভর উদ্ধার অভিযান পরিচালনা করেও খোঁজ পাননি। গতকাল শনিবার ডুবুরি দল উদ্ধার অভিযান চালিয়ে বেলা ১১টার দিকে উপজেলার ঘোড়াদীঘা নামক হাওর থেকে রনির লাশ উদ্ধার করার প্রায় ৪ ঘণ্টা পর একই স্থান থেকে আলমগীরের লাশ উদ্ধার করে।

ওসি শামসুল আলম সিদ্দিকী জানান, উদ্ধারকৃত দুই পর্যটকের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদরে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আইনগত সব ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close