মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি

  ১১ জুন, ২০১৯

মনোহরদীতে ইটভাটায় সিএনজি-চালকের লাশ

ইয়াবা বড়ি ও নেশাজাতীয় সিরাপ উদ্ধার

নরসিংদীর মনোহরদীতে শেখ শাহিন (২৭) নামের এক সিএনজি চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে উপজেলার দশদোনা এলাকার বিজিএল ইটভাটার পরিত্যাক্ত ঘর থেকে এ লাশ উদ্ধার করা হয়। শেখ শাহিন একদুয়ারিয়া ইউনিয়নের রসুলপুর গ্রামের শেখ মিলনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে স্থানীয় কয়েকজন মহিলা ইটভাটা ও তার আশপাশে লাকড়ি কুড়াতে আসে। এক পর্যায়ে ইটভাটার শ্রমিকদের থাকার জন্য নির্মিত পরিত্যক্ত ঘরে মানুষের মরদেহ দেখতে পেয়ে ডাকাডাকি শুরু করে। খবর পয়ে ইটভাটার ব্যবস্থাপকসহ কর্তৃপক্ষরা এগিয়ে এসে লাশ দেখতে পেয়ে মনোহরদী থানায় সংবাদ দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে প্রাথমিক তদন্ত শেষে ময়নাতদন্তের জন্য নরসিংদী মর্গে পাঠায়।

মনোহরদী থানার উপপরিদর্শক মীর সোহেল রানা বলেন, খবর পেয়ে সঙ্গীয় পুলিশ নিয়ে দশদোনার বিজিএল ইটভাটার পরিত্যক্ত ঘর থেকে লাশ উদ্ধার করা হয়েছে। লাশের পাশে কয়েকটি ইয়াবা ট্যাবলেট ও নেশা জাতীয় সিরাপের বোতল পাওয়া গেছে। প্রাথমিক তদন্তে হত্যার কোন আলামত পাওয়া যায়নি। মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, লাশ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট করে নরসিংদী মর্গে পাঠিয়ে দেয়া হয়েছে। ধারণা করা হচ্ছে দুদিন আগেই সেখানে তার মৃত্যু হয়েছে। তবে নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। ঘটনাটি হত্যা নাকি অতিরিক্ত নেশার কারণে তার মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত ছাড়া বলা যাবেনা। নিহতের পরিবার থেকে এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close