নোবিপ্রবি প্রতিনিধি

  ১৬ নভেম্বর, ২০১৮

নোবিপ্রবিতে কৃষি দিবস ১৪২৫ পালিত

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) জাতীয় কৃষি দিবস ১৪২৫ বঙ্গাব্দ পালিত হয়েছে। এ উপলক্ষে র‌্যালি ও বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের কৃষি বিভাগ এর আয়োজনে দিবটি পালিত হয়।

গতকাল বৃহস্পতিবার সকালে কৃষি বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে ‘কৃষিই সম্মৃদ্ধি’ শ্লোগানকে প্রতিপাদ্য করে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বঙ্গবন্ধু চত্ত্বর থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পাঞ্জলি অর্পণের মাধ্যমে শেষ হয়। পরে কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গনে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মো. আবুল হোসেন, কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক, কৃষি বিভাগের চেয়ারম্যান ড. মো. আতিকুর রহমান ভূঞা, সহযোগী অধ্যাপক ড. গাজী মো. মহসিন, প্রক্টর ড. এস এম নজরুল ইসলাম, কৃষি বিভাগের সহকারি অধ্যাপক মোহাম্মদ শফিকুল ইসলাম, ড. মোহাম্মদ নুরুজ্জামান, প্রভাষক নুসরাত জাহান মিথিলা, কাজী ইশরাত আনজুম, আমেনা খাতুন, রায়হান আহমেদ ও বিভাগের অন্যান্য শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close