পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

  ২৫ সেপ্টেম্বর, ২০১৮

পাইকগাছায় সোনালী হত্যায় স্বামী ও শ্বশুরের রিমান্ড

খুলনার পাইকগাছায় গৃহবধূ হত্যা মামলায় স্বামী ও শ্বশুরকে রিমান্ডে নিয়েছে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা গত রোববার আদালতে সাত দিনের রিমান্ড আবেদন করলে আদালত শুনানি শেষে স্বামী রবিন বিশ্বাসের দুই দিনের এবং শ্বশুর বাবুলাল বিশ্বাসের একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

নিহত সোনালী বিশ্বাসের (২০) ডুমুরিয়া উপজেলার নিতাই বিশ্বাসের মেয়ে ও বিএল কলেজের প্রাণিবিদ্যা বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্রী। গত ৫ জুলাই উপজেলার হিতামপুর গ্রামের বাবুলাল বিশ্বাসের ছেলে রবিন বিশ্বাসের সঙ্গে তার বিয়ে আনুষ্ঠিত হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সোনারী ও রবিনের প্রেমের সম্পর্ক ধরে ২০১৪ সালের ৬ আগস্ট নোটারি পাবলিকের মাধ্যমে বিয়ে করেন। এরই মধ্যে সোনালী গর্ভবতী হয়ে পড়লে গত বছরের এপ্রিল মাসের দিকে জোপূর্বক গর্ভপাত ঘটায় রবিন। পরে এই ঘটনা জানাজানির পর দুই পরিবারের সম্মতিতে চলতি বছরের ৫ জুলাই আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ে হয়।

নিহতের পরিবার জানায়, বিয়ের পর যৌতুকের দাবিতে বিভিন্ন সময়ে সোনালীর ওপর শারীরিক ও মানসিক নির্যাতন করতেন শ্বশুর-শাশুড়ি। গত ২৮ আগস্ট সকালে স্বামী, শ্বশুর ও শাশুড়ি নির্যাতনে তার মৃত্যু হয়। এ সময় তারা সোনালী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করেন বলে নিহতের পরিবারের অভিযোগ। এ ঘটনায় গত ১১ সেপ্টেম্বর সোনালীর পিতা নিতাই বিশ্বাস বাদী হয়ে স্বামী রবিন বিশ্বাস, দেবর প্রবীর বিশ্বাস, শ্বশুর বাবুলাল বিশ্বাস ও শাশুড়ি সুমিত্রা বিশ্বাসকে আসামি করে থানায় হত্যা মামলা করেন।

ওসি আমিনুল ইসলাম বিপ্লব জানান, গৃহবধূর স্বামী রবিন ও শ্বশুর বাবু লালের রিমান্ডে নেওয়া হয়েছে। আশা করছি তাদের কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close