সাতক্ষীরা প্রতিনিধি

  ১৫ সেপ্টেম্বর, ২০১৮

সিনেমার নাম ‘জান্নাত’ তাই চলবে না হলে

‘সিনেমার নাম ‘জান্নাত’, তাই অভিযোগ সিনেমাটির বিরুদ্ধে। সিনেমায় ‘ধর্মীয় অনুভূতিতে’ আঘাতের দৃশ্যও রয়েছে। এমন অভিযোগ করেছেন সাতক্ষীরার কিছু ধর্মপ্রাণ মুসলিম। তার তাতেই সিনেমা বন্ধ করে দিয়েছে সাতক্ষীরা জেলা পুলিশ প্রশাসন।’ এসব কথা জানান সাতক্ষীরা শহরের সঙ্গীতা সিনেমা হলের সুপার ভাইজার মো. রাসেল।

তিনি আরো বলেন, পুলিশ প্রশাসনের নির্দেশনা অনুযায়ী সব পোস্টার ব্যানার খুলে ফেলা হয়েছে। গতকাল শুক্রবার সকাল থেকে সিনেমা হলে এই সিনেমা প্রদর্শনের কথা ছিল। তবে প্রশাসনের বাধার মুখে তা বন্ধ হয়ে যায়। তবে আমরা আর ওই সিনেমা চালাব না’ এমনটাই জানিয়েছেন রাসেল।

সঙ্গীতা সিনেমা হলের ম্যানেজার আবদুল হক বলেন, নতুন করে সুলতান সিনেমা চালাচ্ছি। জান্নাত সিনেমা আর এখানে চালাব না।

সাতক্ষীরা সদর থানার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, মুসলিমদের অভিযোগের প্রেক্ষিতে ‘জান্নাত’ সিনেমা প্রদর্শন বন্ধ করে দেওয়া হয়েছে। সাতক্ষীরা একটি স্পর্শকাতর এলাকা। এখানে ধর্মীয় অনুভূতিতে আঘাত আনে এমন কোনো কাজ করতে দেওয়া হবে না। তবে অভিযোগের পর বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। যাচাই-বাছাইয়ের পর যদি দেখা যায় সিনেমাটিতে ধর্মীয় অনুভূতিতে আঘাত করে এমন কোনো বিষয় নেই, তবে প্রদর্শনের জন্য অনুমতি দেওয়া হবে। তবে আপাতত সিনেমাটি প্রদর্শন বন্ধ থাকবে।

ঈদুল আজহায় মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত সিনেমা জান্নাত মুক্তি পায়। অভিনয় করেছেন সাইমন সাদিক, মাহিয়া মাহি, মিশা সওদাগর, আলী রাজ প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close