নিজস্ব প্রতিবেদক

  ২৭ মে, ২০২৪

ইউনিমার্ট-শেফস আউটলেট

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন সেন্টার পয়েন্ট শপিং মলে সুপারশপ ইউনিমার্ট ও শেফস টেবিলের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানগুলোর সর্ববৃহৎ ও ফ্লাগশিপ আউটলেটের উদ্বোধন করেন ইউনাইটেড গ্রুপের প্রধান উপদেষ্টা হাসান মাহমুদ রাজা।

আয়োজকরা বলেছেন, এবার একই ছাদের নিচে পাওয়া যাবে দেশীয় বিদেশি নামকরা ব্র্যান্ডের পোশাক এবং প্রসাধনীসামগ্রী। সে সঙ্গে সেন্টার পয়েন্টের পঞ্চম তলায় সাজানো হয়েছে সেফস টেবিল। যেখানে থাকছে দেশি-বিদেশি বৈচিত্র্যপূর্ণ মজাদার সব খাবার। একই সঙ্গে দৃষ্টিনন্দন সবুজ পরিবেশ আকৃষ্ট করবে আগতদের।

এছাড়াও উদ্বোধন উপলক্ষে ঈদুল আজহার আগের রাত পর্যন্ত সেন্টার ফর হ্যাপিনেস শীর্ষক একটি প্রদর্শনীর আয়োজন করেছে। প্রদর্শনীতে লাইভ মিউজিক পারফরম্যান্স, ম্যাজিক শো, স্ট্যান্ড আপ কমেডি শো, আর্ট শো-কেস, প্রসিদ্ধ শিল্পী দ্বারা পরিচালিত ওয়ার্কশপ, বাচ্চাদের জন্য সীমাহীন মজাদার কার্যক্রম। এছাড়াও প্রিমিয়াম ব্র্যান্ডের আউটলেটগুলো থাকবে প্রদর্শনীতে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপদেষ্টা আকতার মাহমুদ রানা, চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মঈনদ্দিন হাসান রশিদ, পরিচালক শারফুদ্দিন আকতার রশিদ, ইউনিমার্টের সিইও মুরতজা জামান, রিয়েল অ্যাস্টেট ডিভিশনের সিইও শেখ মোহাম্মদ ফারুক হোসাইনসহ ইউনাইটেড গ্রুপের উর্ধ্বতন কর্মকর্তারা। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১১টা পর্যন্ত দর্শনার্থী ও ক্রেতাদের জন্য খোলা থাকবে সেন্টার পয়েন্ট।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close