ময়মনসিংহ (মহানগর) প্রতিনিধি

  ২১ জানুয়ারি, ২০২৪

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ মেয়র টিটুর

মাঘের শীতে কাঁপছে দেশ। এতে চরম বিপাকে পড়েছে গরিব শীতার্ত মানুষ। আর এ শীতে কিছুটা উষ্ণতা ফেরাতে নগরীর বিভিন্ন এলাকা ঘুরে তাদের হাতে কম্বল তুলে দিচ্ছেন ময়মনসিংহ সিটি মেয়র ইকরামুল হক টিটু। কয়েকদিন ধরেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে কম্বল দিয়ে যাচ্ছেন মেয়র। সে ধারাবাহিকতায় শনিবার দিনব্যাপী নগরীর বিভিন্ন স্থানে সাড়ে তিন হাজার অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন মেয়র টিটু। এদিন নগরীর কৃষ্টপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৬০০, মুক্তিযোদ্ধা আবাসিকে ১ হাজার ৬০০, পাটগুদাম দুললুল ক্যাম্পে ৮০০ এবং টাউনহলে ৫৫০ কম্বল বিতরণ করেন তিনি।

এ সময় মেয়র ইকরামুল হক টিটু বলেন, গত কয়েকদিনের তীব্র শীতে মানুষ কষ্ট করছে। প্রধানমন্ত্রীর নির্দেশনায় সারা দেশে ব্যাপক উদ্যোগ গ্রহণ করা হয়েছে। প্রধানমন্ত্রী যেকোনো দুর্যোগ-দুর্বিপাকে মানুষের পাশে এসে দাঁড়ান। তিনি অসহায় মানুষের জীবনযাত্রার মানোন্নয়নে সব সময়ই কাজ করেন। প্রধানমন্ত্রীর নির্দেশেই তারই কর্মী হিসেবে সেই পথ অনুসরণ করে আমরাও মানবিক কাজগুলো করে সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি। নাগরিকের সব প্রয়োজনে আমরা পাশে ছিলাম এবং যতদিন বেঁচে আছি এভাবেই পাশে থাকব।

কৃষ্টপুর এলাকার বৃদ্ধা আছিয়া খাতুন বলেন, ‘ম্যালা শীত পরছে। গরম কাপুড়ের অভাবে শীতে কষ্ট অয়। রাইতে ঘুমাইবার পারছি না। এই কম্বল পাইলা খুব খুশি অইছি। অহন আরামে ঘুমাইবার পারবাম। বিতরণকালে মসিকের কাউন্সিলর মো. কামাল খান, শীতল সরকার, মহানগর যুবলীগের আহ্বায়ক শাহীনুর রহমানসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা প্রমুখ উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close